fbpx
খেলাটাইমলাইনপশ্চিমবঙ্গফুটবল

পাঁচশোয়ায় ফুটবল টুর্নামেন্টে উপস্থিত প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য

সৌতিক চক্রবর্তী,বোলপুর,বীরভূমঃ বোলপুরের পাঁচশোয়া গ্রামে পাঁচশোয়া সিংহবাহিনী সার্বজনীন ক্লাবের উদ্যোগে একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। আর এই টুর্নামেন্টের আজ শুভ উদ্বোধন করলেন মোহনবাগান ফুটবল টিমের অন্যতম খেলোয়াড় তথা প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য। তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ও ফুটবলে কিক মেরে টুর্নামেন্টের উদ্বোধন করেন। এই উদ্বোধনের দিন বোলপুর YTC-র সঙ্গে সন্দীপ একাডেমি নদীয়া টিমের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় জয়ী হয় বোলপুর YTC । খেলার পাশাপাশি পাঁচশোয়া রবীন্দ্র ক্রীড়াঙ্গনে বিভিন্ন ধরনের অনুষ্ঠানও অনুষ্ঠিত হয়।

ছবিঃ মঞ্চে বাঁদিকে উপস্থিত শান্তি মহারাজ ও ডানদিকে সুব্রত ভট্টাচার্য।

পাঁচশোয়া গ্রামে এসে প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য বলেন,“গ্রাম্য পরিবেশে খেলা দেখে খুবই আনন্দ বোধ করছি। পাঁচশোয়া রবীন্দ্র ক্রীড়াঙ্গনের খেলার মাঠঠিও খুব সুন্দর হয়েছে। ফুটবল খেলায় যারা নতুন আসছে বা পুরোনো তাদের উভয়েই পক্ষে এই মাঠ খুব কার্যকর হবে। এইখানে আসতে পেরে আমি খুবই ধন্য হয়েছি।”

ক্লাবের সেক্রেটারি প্রতীপ চৌধুরী জানান,“আমরা সুব্রত বাবুর মতো একটি বিখ্যাত ফুটবলার আমাদের মাঠে আনতে পেরে খুবই ধন্য মনে করছি নিজেদের। আজ থেকে আমাদের ফুটবল টুর্নামেন্ট শুরু হলো। চলবে বেশকিছুদিন। প্রত্যেক রবিবার এই খেলা অনুষ্ঠিত হবে।”

Back to top button
Close
Close