ছাড়ুন তো ব্রডব্যান্ড, WiFi’র কথা! মাত্র এই টাকায় অফার আনছে Vi, দিনভর নেট ঘেঁটেও শেষ হবে না

   

বাংলাহান্ট ডেস্ক : এই মুহূর্তে ভারতের সবথেকে বৃহত্তম টেলিকম অপারেটর রিলায়েন্স জিও। এরপরেই অবস্থান এয়ারটেলের। রিলায়েন্স জিও ভারতের টেলিকম বাজারে আসার পর বদলে গেছে দেশের টেলিকম মানচিত্র। বহু টেলিকম কোম্পানি বন্ধ হয়ে গেছে, আবার অনেক টেলিকম কোম্পানি মার্জ হয়ে গেছে।

একটা সময় ভারতের টেলিকম বাজারে অন্যতম বৃহত্তম টেলিকম অপারেটর ছিল ভোডাফোন। তবে ভোডাফোন ইন্ডিয়া ২০১৮ সালে মিশে যায় আইডিয়া সেলুলরের সাথে। ভোডাফোন ও আইডিয়া একত্রে ভি (vi) নামে পরিষেবা দিতে শুরু করে। বর্তমানে ভারতের টেলিকম বাজারে গ্রাহক সংখ্যার নিরিখে ভি রয়েছে তৃতীয় স্থানে।

আরোও পড়ুন : অনেক তো খেল দেখাল 5G! এবার বাজার কাঁপাতে আসছে 6G, স্পিড দেখলে মাথা ঘুরে যাবে আপনার

দুর্বল নেটওয়ার্ক (Internet) পরিকাঠামোর জন্য বহু ভি গ্রাহক পোর্ট করে চলে গেছেন অন্য নেটওয়ার্কে। তবে ভি গ্রাহকদের খুশি রাখতে একের পর এক নতুন অফার নিয়ে আসছে। এবার তেমনই একটি ধামাকাদার অফার নিয়ে এল ভি। ভি গ্রাহকরা  ৪৭৫ টাকার রিচার্জে পেয়ে যাবেন প্রতিদিন ৪ জিবি করে হাই স্পিড ইন্টারনেট ডেটা।

আরোও পড়ুন : চা খাইয়েই মালামাল! মাসে রোজগার ৬ লাখ! অবাক হলেন? এই যুবকের কাহিনী শুনলে স্যালুট করবেন

এছাড়াও এই রিচার্জ প্ল্যানের সাথে থাকছে আরো কিছু সুবিধা। এই রিচার্জে গ্রাহকরা প্রতিদিন ১০০ টি করে বিনামূল্যে এসএমএস পাঠানোর সুবিধা পাবেন। এছাড়াও থাকছে ভারতের যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ফোন কল করার সুবিধা। এছাড়াও এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট সার্ফ করার সুযোগ।

732457 vodafone idea file photo

এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন। পাশাপাশি প্রতিদিনের যে ৪ জিবি ডেটা গ্রাহকদের দেওয়া হচ্ছে, সেটি সম্পূর্ণ শেষ না হলে থাকছে সপ্তাহের শেষে ডেটা রোলওভারের অফার। প্রতি সপ্তাহের শনি ও রবিবার গ্রাহকরা বেঁচে যাওয়া ডেটা ব্যবহার করতে পারবেন। পাশাপাশি প্রতি মাসে দেওয়া হবে ২ জিবি করে ব্যাকআপ ডেটা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর