ছবি মুক্তির আগেই কয়েক কোটির ব্যবসা, ঘরে লক্ষ্মী এনে প্রথম দিনেই রেকর্ড গড়ল ‘গদর ২’

বাংলাহান্ট ডেস্ক: ঘুরে দাঁড়ানোর জন্য মরিয়া হয়ে উঠেছে বলিউড (Bollywood)। দু বছর ধরে বক্স অফিসে খরা চলার পর ইদানিং কিছু ছবি সাফল্যের মুখ দেখতে শুরু করেছে। আজ ১১ অগাস্ট স্বাধীনতা দিবসের আগে মুক্তি পেল ‘গদর ২’ (Gadar 2)। হিন্দি সিনেমা জগতের ক্লাসিক ‘গদর’ এর সিক্যুয়েল ছবিটি নিয়ে দর্শকদের যা উন্মাদনা ছিল তার প্রমাণ হিসেবেই আগাম বুকিংয়ের অঙ্ক ছুঁল কোটির ঘর।

দু দশক পর পর্দায় ফিরলেন তারা সিং এবং সাকিনা। অনেকদিন ধরেই ‘গদর’ জুটির প্রত্যাবর্তন নিয়ে উত্তেজনা জমা হচ্ছিল দর্শক মহলে। সেই সঙ্গে চলছিল আগাম বুকিং শুরু হওয়ার অপেক্ষা। বৃহস্পতিবার প্রকাশ্যে আসা রিপোর্ট বুঝিয়ে দিল সানি দেওল এবং আমিশা পটেল জুটি এখনো হলে দর্শক আনার ক্ষমতা রাখেন।

   

Gadar 2 advance booking earns crore of indian rupee

বৃহস্পতিবার আগাম বুকিংয়ের যে তথ্য প্রকাশ করা হয়েছে তা থেকে জানা যাচ্ছে, দেশ জুড়ে বিভিন্ন মাল্টিপ্লেক্স চেইন এবং সিঙ্গল স্ক্রিন মিলিয়ে প্রায় ২ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়েছে। এর থেকে আনুমানিক ১৫ কোটি টাকা উঠে আসতে পারে বলে মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা।

আরও পড়ুন: দু বছরেই ভাঙতে বসেছে বিয়ে! ব্যক্তিগত জীবনে কে কাকে নাচায়? তৃণাকে নিয়ে বিষ্ফোরক নীল

এর মধ্যে সবথেকে বেশি আগাম টিকিট বুকিং হয়েছে দিল্লি, উত্তরপ্রদেশ এবং পটনায়। পিছিয়ে নেই জয়পুরও। শুক্রবার ছবি মুক্তি পাওয়ার পরেও দর্শক মহলে বেশ ভাল প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। সূত্রের খবর বলছে, প্রথম দিনেই প্রায় ৩৫ কোটি টাকার ব্যবসা করার সম্ভাবনা রয়েছে গদর ২ এর। গণনা সত্যি হলে ‘পাঠান’ এর পর গদর ২ হবে দ্বিতীয় সবথেকে বড় ওপেনিং এর হিন্দি ছবি।

আরও পড়ুন: ‘ছেলে মুখের উপরে জবাব দিলে মানতে পারি না’, রৌনককে মানুষ করতে গিয়ে হিমশিম খাচ্ছেন রচনা

প্রসঙ্গত, ১৯৭১ সালের প্রেক্ষাপটে দেশভাগের সময়ে তারা সিং এবং সাকিনার প্রেম কাহিনি নিয়ে তৈরি হয়েছিল গদর এক প্রেম কথা। সিক্যুয়েলেও সাকিনা হিসেবে দেখা যাবে আমিশা পটেলকেই। তাঁদের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। এছাড়াও প্রথম ছবিটির মতো গদর ২-ও পরিচালনা করেছেন অনিল শর্মা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর