দু বছরেই ভাঙতে বসেছে বিয়ে! ব্যক্তিগত জীবনে কে কাকে নাচায়? তৃণাকে নিয়ে বিষ্ফোরক নীল

   

বাংলাহান্ট ডেস্ক: টেলিপাড়ার রিয়েল লাইফ জুটিদের মধ্যে তাঁরা ছিলেন আদর্শ। এক দশকেরও বেশি সময় ধরে প্রেম করার পর রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। এনগেজমেন্ট থেকে রিসেপশন সবকিছুই ছিল পিকচার পারফেক্ট। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের দুষ্টু মিষ্টি খুনসুটিগুলো খুব উপভোগ করতেন নেটনাগরিকরা।

সেই ‘তৃনীল’ জুটি যে মাত্র দু বছরেই ভাঙনের দোরগোড়ায় এসে দাঁড়াবে তা ভাবতেও পারেননি কেউ। মাঝে দুজনের বিচ্ছেদের গুঞ্জন হয়ে উঠেছিল চর্চার হট টপিক। এতদিনের প্রেমের পরেও বিবাহিত জীবনে এসে নাকি নীল তৃণার মধ্যে দেখা দিয়েছে মনোমালিন্য। তাঁরা বিচ্ছেদের পথে এগোচ্ছেন, এমনটাও শোনা গিয়েছিল।

Neel bhattacharya opened up about trina saha

তারপরে অবশ্য গুঞ্জন স্তিমিত হয়ে যায়। অন্যদিকে একাধিক ওয়েব সিরিজ থেকে তৃণার বাদ পড়ার খবর উঠে আসে লাইমলাইটে। এর মাঝেই ফের সংবাদ শিরোনামে তৃনীল। ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ উঠতেই স্ত্রী তৃণাকে নিয়ে বিষ্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেতা।

আরও পড়ুন: ‘কোই মিল গয়া’র জাদু সেজে হয়েছেন অমর, তবুও মেলেনি যোগ্য সম্মান! সবার আড়ালেই মৃত্যু হয়েছে এই অভিনেতার

সম্প্রতি এক অনুষ্ঠানে একত্রে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন নীল তৃণা। এক সময় তাঁদের রিল ভিডিওতেই ছেয়ে থাকত সোশ্যাল মিডিয়া। এখন পরিবর্তনটা সকলের চোখেই খুব স্পষ্ট। তবে এদিন পাশাপাশি দাঁড়িয়েই সংবাদ মাধ্যমের উত্তর দিলেন তাঁরা।

আরও পড়ুন: গর্ভাবস্থার পাঁচ মাসেই সন্তানের মৃত্যু! মা হতে না পারার করুণ কাহিনি প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেত্রী

নীল তৃণাকে প্রশ্ন করা হয়েছিল, তাঁরা যখন একসঙ্গে কোনো নাচের ভিডিও করেন তখন কোরিওগ্রাফি কে করেন? সঙ্গে সঙ্গে নীলের উত্তর, তৃণা। পাশ থেকে অভিনেত্রী আবার দেখিয়ে দিলেন স্বামীকে। তারপর বলে উঠলেন, দুজনেই কোরিওগ্রাফি করেন। এরপরেই সহজাত রসিকতায় নীল বলে ওঠেন, ‘জীবনের নিয়ম কি সেটা জানো তো? বর রা বউকে নাচায় নাকি বউরা বরকে?’

তবে তারপরেই আবার নীল জানান, তৃণা প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্যশিল্পী। আর তিনি নিজে ভাসান ডান্সার। তাই তৃণার উপরেই তিনি ভরসা করেন। পাশাপাশি দাঁড়িয়ে হাসিমুখে প্রশ্নের উত্তর দিলেও নীল তৃণার মধ্যে আগেকার উষ্ণতার অভাব রয়েছে বলেই মন্তব্য করেছেন নেটনাগরিকরা। আদৌ তাঁদের মধ্যে সবকিছু ঠিক আছে নাকি সেটাই ভাবাচ্ছে অনুরাগীদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর