‘ও তো সেওবাগকেও সম্মান করে না, আজ আমার পরিবারকে…’, গম্ভীরের বিরুদ্ধে বিস্ফোরক ভারতীয় পেসার

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে ২০১১ সালে ভারতীয় দল (Indian Cricket Team) যখন বিশ্বকাপ জিতেছিল তখন গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবং শান্তাকুমারন শ্রীশান্ত (S Sreesanth), দুজনেই সেই দলের অংশ ছিলেন। কিন্তু সেদিন যারা বিশ্বকাপ ট্রফি হাতে একসাথে আনন্দ উদযাপন করেছিলেন তাদের মধ্যে ১২ বছর পর দেখা গেল চূড়ান্ত ঝামেলা। লেজেন্ডস লিগ ক্রিকেট (Legends League Cricket) খেলতে গিয়ে উত্তপ্ত বাদানুবাদে জড়ালেন দুই তারকা।

   

গতকাল লেজেন্ডস লিগের এলিমিনেটর ম্যাচে গৌতম গম্ভীরের ইন্ডিয়ান ক্যাপিটালস মুখোমুখি হয়েছিল পার্থিব প্যাটেলের গুজরাট জায়ান্টসের। জায়ান্টসের হয়েই বোলিং করছিলেন শ্রীশান্ত। শ্রীশান্ত ১ উইকেট পেলেও গম্ভীরের হাফ সেঞ্চুরিতে ভর করে ওই ম্যাচে ক্যাপিটালস ১২ রানে জয় পায়।

কিন্তু ওই ম্যাচে যখন শ্রীশান্তের বোলিংয়ের বিরুদ্ধে একের পর এক বড় শট খেয়েছেন গৌতম গম্ভীর তখন দুজনের মধ্যে কিছু উত্তপ্ত বাদানুবাদ হয়। সেই ঘটনার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে ম্যাচ শেষ হবার পরে শ্রীশান্ত হেরে যাওয়া দলের তরফ থেকে সমর্থকদের ধন্যবাদ জানাতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। তখন গৌতম গম্ভীর জয়ী দলের অধিনায়ক হিসেবে একটি সাক্ষাৎকার দিচ্ছিলেন। বারবার ক্যামেরা তার দিকে ঘুরিয়ে তার বিরুদ্ধে বিস্ফোরক সমস্ত অভিযোগ আনেন শ্রীশান্ত।

 

View this post on Instagram

 

A post shared by SREE SANTH (@sreesanthnair36)

প্রাক্তন ভারতীয় পেসার বলেন, “সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি আমি এই ব্যাপারটাও পরিষ্কার করতে চাই যে মিস্টার যোদ্ধার (গৌতম গম্ভীর) সঙ্গে আমার ঠিক কি বার্তালাপ হয়েছিল। ওর স্বাভাবিক হচ্ছে সব সময় সতীর্থদের সঙ্গে ঝামেলায় জড়ানো। সিনিয়র ক্রিকেটারদেরও সম্মান দিতে জানে না। বীরেন্দ্র সেওবাগও এই তালিকায় রয়েছে। আজও ঠিক একই ঘটনা ঘটেছে। কোন প্ররোচনা ছাড়াই ও আমার পরিবার, রাজ্য নিয়ে যা যা কথা বলেছে সেগুলো শুনে আমি অত্যন্ত কষ্ট পেয়েছি। ও এখনকার ক্রিকেটারদের ও সম্মান করতে জানে না। ধারাভাষ্য দেওয়ার সময় বিরাট কোহলি সংক্রান্ত কোনো প্রশ্ন করা হলেও ও সেই প্রশ্ন এড়িয়ে গিয়ে সম্পূর্ণ অন্য বিষয় নিয়ে কথা বলে তাকে অসম্মান করতে থাকে।” তবে শ্রীশান্তের এই অভিযোগের পাল্টা কোনও প্রতিক্রিয়া এখনো দেননি গৌতম গম্ভীর।

 

সম্পর্কিত খবর