আমি যা বলবো, মুখের ওপর বলবো! ফের একবার কোহলিকে নিয়ে বিস্ফোরক গৌতম গম্ভীর

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গতকাল গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) দুর্দান্ত ২০১ রানের ইনিংসটি দেখার পর অনেকেই নানান ইনিংসের সঙ্গে এই নির্দিষ্ট পারফরম‍্যান্সটির তুলনা তুলে আনতে শুরু করে দিয়েছেন। এরমধ্যে বেশ কিছু মানুষ চলতি বিশ্বকাপে (2023 ODI World Cup) বিরাট কোহলির (Virat Kohli) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে করা শতরানের ইনিংস তুলনা টানতে শুরু করে দিয়েছেন। আর এর সঙ্গে জড়িয়ে গিয়েছে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) নামও।

বিরাট কোহলি কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে শতরান করলেও ইনিংসের শেষ দিকে তিনি ধীর গতিতে রান তুলেছেন, এমন অভিযোগ তার বিরুদ্ধে অনেকেই তুলেছিল। আর এর সঙ্গে জোড়া হয়েছিল গৌতম গম্ভীরের নাম। প্রাক্তন ভারতীয় ওপেনার ম্যাক্সওয়েলের ইনিংসের সঙ্গে ইডেনে কোহলির শতরানের তুলনা টেনেছিলেন এমন খবর প্রকাশ করা হয়েছিল বেশ কিছু জায়গা থেকে।

maxwell kohli pant

এর আগে বেশ কয়েকবার সরাসরি বিরাট কোহলির সমালোচনা করেছেন গৌতম গম্ভীর। তিনি বরাবরই নিজের মনে যা থাকে সেটা সরাসরি বলে দিতে পারেন সকলের সামনে। এমন বহুবার দেখা গিয়েছে যে কোন ক্রিকেটারের প্রশংসা করছেন সকলে। কিন্তু তাদের বিরুদ্ধে হেঁটে সেই ক্রিকেটারের কোন একটি বিশেষ বৈশিষ্ট্যের সমালোচনা করেছেন গম্ভীর।

আরও পড়ুন: বড় ধাক্কা পাকিস্তানের! সচিন কন্যা সারার সামনে দাদাগিরির জন্য শুভমান গিলকে পুরস্কৃত করলো ICC

চলতি বছরেই আইপিএল চলাকালীন বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর একে অপরের সঙ্গে বাক-বিতন্ডায় জড়িয়ে ছিলেন। সেই নিয়ে কম জল ঘোলাও হয়নি। তাই সম্প্রতি ম্যাক্সওয়েল ও কোহলির তুলনা নিয়ে গম্ভীরের যে বক্তব্য প্রচারিত হচ্ছিল তা বিশ্বাস করতে অনেকেরই কোন অসুবিধা হয়নি।

আরও পড়ুন: রোহিতের মধ্যে সৌরভের ছায়া! কি বললেন ভারতের কোচ?

কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় সরাসরি গম্ভীর জানিয়েছেন যে তিনি এমন কোন বক্তব্য রাখেননি। তিনি স্পষ্ট বলে দিয়েছেন তার যা বলার, সেটা তিনি সরাসরি বলতে পারেন কিন্তু এমন কোনও কথা তার মুখ থেকে বের হয়নি। যারা এই খবর প্রচার করেছে তাদেরকে ক্ষমা প্রার্থনার জন্য আদেশ দিয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার।