টাইমলাইনবিনোদন

অসমবয়সী প্রেমকাহিনিই সুপারহিট, ‘গোধূলি আলাপ’এর অরিন্দম-নোলকের জুটি এবার আসবে হিন্দিতেও!

বাংলাহান্ট ডেস্ক: অন‍্য ভাষার সিরিয়াল (Serial) বাংলা ভাষায় রূপান্তর হওয়া নতুন ব‍্যাপার নয়। আবার বাংলা ভাষায় জনপ্রিয় সিরিয়ালও অন‍্য ভাষায় রূপান্তর হয়ে সম্প্রচারিত হয়েছে। তালিকায় রয়েছে শ্রীময়ী, মিঠাই, খুকুমণি হোম ডেলিভারির আরো অনেক সিরিয়াল। সেই লিস্টিতে নতুন সংযোজন ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)।

স্টার জলসার এই নতুন সিরিয়াল হিন্দিতে রূপান্তর হয়ে আসছে স্টার ভারত চ‍্যানেলে। উকিল অরিন্দম আর নোলকের অসমবয়সী প্রেমের কাহিনি প্রথম থেকেই ট্রোল হয়ে এসেছে। সিরিয়াল শুরু হওয়ার পর থেকে টিআরপি তালিকাতেও জায়গা করতে পারেনি কখনো। কিন্তু জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি অরিন্দম নোলকের জুটির।


সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, হিন্দি সিরিয়ালটির নাম ‘উমর কি সীমা’। আইনজীবী অরিন্দম হিন্দি সিরিয়ালে একজন ব‍্যবসায়ী। তাঁর আরাধ‍্য মা লক্ষ্মী। বা‌ংলা সিরিয়ালের মতো তাঁরও অবশ‍্য সঠিক সময়ে বিয়ে হয়নি। তাই বেশি বয়সে নোলকের মতো কম বয়সী এক মেয়ের সঙ্গে বিয়ে হবে নায়কের।

বিষয়টা নিয়ে অবশ‍্য এখনো কোনো খবর পাননি বলেই জানান গোধূলি আলাপের পরিচালক প্রযোজকেরা। তবে খবরটা যদি সত‍্যি হয় তাহলে তারখ খুশিই হবেন। খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে গোধূলি আলাপ। এর মধ‍্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে অরিন্দম নোলক।

অন‍্যান‍্য সিরিয়ালে তো ঘুরেফিরে সেই একই গল্প। তাই একটু অন‍্য পথে হাঁটার চেষ্টা গোধূলী আলাপের‌। প্রযোজক রাজ চক্রবর্তী এও দাবি করেছিলেন, সিরিয়ালের নায়িকা সোমু ওরফে নোলক, সে নিজের চেষ্টায় শিক্ষিত হয়ে শ্বশুরবাড়ির মানুষদের সমকক্ষ হয়ে উঠবে।

অন‍্যদিকে উকিলবাবুও সুপারহিট। তথাকথিত হিরো নয় সে। বয়সে ছোট নোলককে বিয়ে করে বাড়িতে এনে নিজেও যথেষ্ট বিড়ম্বনায় পড়েছে অরিন্দম। বাড়ির লোকেরা কথা শোনাচ্ছে। বৌকে পার্টিতে নিয়ে গেলে সেখানে লোকজন আড়ালে হাসছে।

অথচ এই লজ্জা বোধের মধ‍্যেও বয়সে ছোট নোলকের প্রতি একটা ভাললাগা জন্মাচ্ছে অরিন্দমের। স্ত্রী এর প্রতি দায়িত্বশীল হয়ে উঠছে উকিল বাবু। সব মিলিয়ে চরিত্রটা অনেকটাই বাস্তব ধর্মী। এই সিরিয়াল যদি হিন্দিতে আসে তাহলে দর্শকদের মন কতটা জয় করতে পারবে সেটাই দেখার অপেক্ষা।

Related Articles

Back to top button