fbpx
টাইমলাইনবিনোদন

অভিনয়কে বিদায়? শাহরুখের জন্য নতুন পেশার খোঁজ দিলেন গৌরি!

বাংলাহান্ট ডেস্ক:  বলিউডে  তিনি পরিচিত কিং খান নামে। তাঁর নাম থাকা মানে ছবি হিট হবেই, এই ধারনাটাই একটা সময় পর্যন্ত বদ্ধমূল ছিল মানুষের মনে। কিন্তু এখন সেই ধারনা বদলেছে। তবে তাঁকে ভুলে যেতে পারেনি কেউই। কথা হচ্ছে শাহরুখ খানকে নিয়ে। বহুদিন হয়ে গেল অভিয়ন থেকে বিরতি নিয়েছেন তিনি। এর মধ্যে নানা জল্পনা কল্পনা শোনা গেলেও প্রতিবারই তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন শাহরুখ। তাই কবে যে তিনি আবার কামব্যাক করবেন বড়পর্দায় সেই বিষয়ে কিছুই সঠিক করে বলা যাচ্ছে না।

এবার শাহরুখের জন্য অভিনয়ের বিকল্প পেশার খোঁজ দিলেন তাঁর স্ত্রী গৌরি খান। সম্প্রতি গৌরির মুম্বইয়ের ডিজাইনার স্টোরে হাজির হয়েছিলেন অভিনেতা। সেখানে স্বাভাবিক ভাবেই সাংবাদিকদের সম্মুখীন হন তাঁরা। এই সময় শাহরুখের প্রশংসা করতে গিয়ে তিনি বলেন, তিনি খুবই ভাল ডিজাইনার। এমনকি বাড়িতে কোনও পরিবর্তনের ব্যাপারেও তিনি নিজের মতামত দিয়ে থাকেন। শুধু তাই নয়, এখন যেহেতু শাহরুখ কোনও ছবিতে অভিনয় করছেন না তাই বিকল্প পেশা হিসাবে ডিজাইনার হতেই পারেন তিনি বলেও মন্তব্য করেন গৌরি। বোঝাই যায় যে, শাহরুখের মতো তিনিও রসিকতা খুব ভালই বোঝেন।

সম্প্রতি ভারত সফরে এসেছিলেন আমাজনের সিইও জেফ বেজোস। তাঁর সঙ্গে সাক্ষাৎকারের সময়ও জেফ জানান, শাহরুখের থেকে বেশি বিনয়ী আর কাউকে দেখেননি তিনি। উত্তরে শাহরুখ মজা করে বলেন, কারন তাঁর শেষ কয়েকটি ছবি ফ্লপ করেছে।

প্রসঙ্গত, জানা গিয়েছে, রাজানিধিমারু ও কৃষ্ণা ডিকে জুটির আগামী ছবিতে দেখা যাবে শাহরুখকে। একথা জানিয়েছেন পরিচালকদ্বয়। পাশাপাশি শোনা গিয়েছে, রাজকুনার হিরানির সঙ্গেও কাজ করতে চলেছেন বাদশা। কিন্তু এই ব্যাপারে এখনও কিছুই জানাননি শাহরুখ।

Back to top button
Close
Close