দেশরাজনীতিহোম পেজ

ভেঙে দেওয়া হলো আজম খানের বাড়ির দেওয়াল, অবৈধ ভাবে তৈরি হয়েছিল বাড়ি ।

উত্তর প্রদেশে রামপুরের সাংসদ তথা সমাজবাদী পার্টির নেতা আজম খান (Azam Khan) এর উপর কড়া অ্যাকশন নিচ্ছে প্রশাসন। প্রথমে ওনাকে জমি মাফিয়া ঘোষণা করা হয়েছিল, এরপর জওহর বিশ্ববিদ্যালয় (Jauhar University) এর প্রধান গেটকে ধ্বংস করার আদেশ দেওয়া হয়। এবার জেলা প্রশাসন আজম খানের লাক্সারি হামসফর রিসর্ট (Hamsafar Resort) এর উপর বুলডোজার চালাচ্ছে। ওনার উপর অভিযোগ উঠেছে যে, এই রিসর্টের জন্য তিনি সেচ বিভাগ থেকে ১০০০ গজ জমি অবৈধ ভাবে দখল করেছিল। সেচ দফতর এই মামলায় আজম খানকে নোটিশও জারি করেছিল।

 

জেলা আধিকারিক আঞ্জনেয় কুমার সিং বলেন, হামসফর রিসর্টের জন্য আজম খান সেচ দফতরের ১০০০ গজ জমি অবৈধ ভাবে কবজা করেছিল। এই জমে পাসিয়াপুরা শুমালি এলাকার বড়কুসিয়া নালার অংশ। নালার জমি দখল করার পর জল নিকাশের সমস্যা হচ্ছিল। সেচ দফতরের তরফ থেকে অবৈধ কবজা হটানোর জন্য আজম খানকে নোটিশ জারি করা হয়েছিল। সেচ দফতর থেকে বলা হয়েছিল যে, যদি এই অবৈধ কবজা হটানো না হয়, তাহলে বুলডোজার চালানো হবে। রিসর্টের পাশে পার্কিং এর জন্য এই অবৈধ কবজা করা হয়েছিল। এই মামলা এসডিএম আদালতে চলছে।

আপানদের জানিয়ে রাখি, সমাজবাদী পার্টির শাসন কালে আজম খান এই বিলাস বহুল হামসফর রিসর্টটি তৈরি করেছিল। আজম খানের বাড়ি থেকে মাত্র তিন কিলোমিটার দূরে থাকা এই বিলাস বহুল রিসর্ট এর উদ্বোধন সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিং যাদব করেছিলেন।

Leave a Reply

Close
Close