টাইমলাইনট্রেলারবিনোদন

সর্বনাশ! মোবাইল গেমের নেশা এ কি ভয়াবহ বিপদ ডেকে আনল পরমব্রত-শুভশ্রীর জীবনে!

বাংলাহান্ট ডেস্ক: আজ ১৪ নভেম্বর, কালীপুজো ও শিশু দিবস উপলক্ষে মুক্তি পেল শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly) ও পরমব্রত চট্টোপাধ‍্যায় (parambrata chatterjee) অভিনীত ‘হাবজি গাবজি’র (habji gabji) ট্রেলার (trailer)। ছবির পরিচালনায় রয়েছেন রাজ চক্রবর্তী। বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি এই ছবি বর্তমান সময়ের এক জ্বলন্ত সমস‍্যার কথা তুলে ধরে।

ইঁদুর দৌড়ের এই সময়ে প্রতিটা মানুষই অত‍্যন্ত ব‍্যস্ত। উপরন্তু বিভিন্ন স্মার্ট ফোন ও অত‍্যাধুনিক গ‍্যাজেট আরো একে অপরের থেকে দূরে সরিয়ে দিচ্ছে মানুষকে। আট থেকে আশি সকলের হাতেই এখন মোবাইল। কিন্তু শিশুমনে এই মোবাইলের সর্বনাশা নেশা যে কি ভয়ঙ্কর বিপদ ডেকে আনছে তা ঘুণাক্ষরেও বুঝতে পারছেন না বাবা মায়েরা।


হাবজি গাবজির গল্প এক ছোট্ট পরিবারকে নিয়ে। মিস্টার বসু, মিসেস বসু ও তাদের ছোট ছেলে টিপুকে নিয়ে। স্বামী স্ত্রী দুজনেই কর্মরতা, ছেলেকে দেওয়ার মতো সময় সারাদিনে পান না তারা। তাই ছোট থেকে একাই বড় হয়ে ওঠে টিপু। শিশুমনের একাকিত্ব কাটানোর জন‍্য ছোট্ট বয়সেই বাবা ছেলের হাতে তুলে দেন মোবাইল গেম। সমস‍্যার শুরু এখান থেকেই।

টিপু যত বড় হতে থাকে ততই বাড়তে থাকে মোবাইল ও গেমের প্রতি আসক্তি। বিভিন্ন ধরনের মোবাইল গেমের মধ‍্যে ডুবে থেকে কম বয়সেই হিংস্র হয়ে ওঠে সে। মোবাইল ছিনিয়ে নেওয়া হলে মা বাবাকে সে হুমকি দেয় কোথাও চলে যাওয়ার। সত‍্যিই কি শেষমেষ নিজেদের ভুলে ছেলেকে হারিয়ে ফেলবেন মিস্টার ও মিসেস বসু?

এই পরিবারের মধ‍্য দিয়ে সমকালীন সময়ের খুবই বড় এক সমস‍্যার কথা তুলে ধরেছেন পরিচালক রাজ। বাবা মাদের উদ্দেশে তিনি এই ছবির মাধ‍্যমেই বার্তা দিতে চেয়েছেন, সন্তানের বেড়ে ওঠার বয়সে তাদের পাশে থাকতে। তাদের সময় দিতে।

 

মিস্টার বসুর ভূমিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ‍্যায় ও মিসেস বসুর চরিত্রে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলীকে। পরিণীতার পর ফের এই ছবিতেও শুভশ্রীর সাবলীল অভিনয় ছাপ ফেলেছে ট্রেলারে। তবে এখনো ছবি মুক্তির তারিখ ঘোষনা করেননি রাজ চক্রবর্তী।

Back to top button