IPL 2023-এ প্রথম সেঞ্চুরি করা ব্রুকের বান্ধবী লুসি সৌন্দর্যে হার মানাবেন হলিউডের অভিনেত্রীদেরও!

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ তরুণ প্রতিভাবান ইংলিশ ব্যাটার হ্যারি ব্রুক (Harry Brook) গতকাল অর্থাৎ ১৪ই এপ্রিল শুক্রবার কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে এক দুর্দান্ত শতরান করে নিজের নিন্দুকদের পাল্টা জবাব দিয়েছেন এবং আইপিএলে (IPL 2023) নিজের সেরা ফর্মে ঝলক দেখিয়েছেন। এই মুহূর্তটি তার জন্য একটু মিশ্র অনুভূতি সম্পন্ন ছিল কারণ তার পরিবারের বেশিরভাগ সদস্য দেশে ফিরে গিয়েছিলেন এবং শুধুমাত্র তার বান্ধবীই কলকাতার ইডেন গার্ডেন্সে উপস্থিত ছিলেন।

   

ব্রুক শতরান করার পরে ম্যাচের মাঝে জানিয়েছিলেন যে তিন ম্যাচে টানা তিনি ব্যর্থ হওয়ার পর তার পরিবার কলকাতার বিরুদ্ধে ম্যাচের আগে দেশে ফিরে গিয়েছেন এবং শুধু তার বান্ধবীই এই মুহূর্তে তার সাথে ভারতে রয়েছেন। তারা দেশে ফিরতেই তিনি শতরান পেয়েছেন। তিনি জানিয়েছিলেন যে তার পরিবারের বেশিরভাগ মানুষ যখন দেশে ফিরে গিয়েছেন তখনই তিনি আন্দাজ করেছিলেন যে এমন কিছুই হতে চলেছে। তবে তার পরিবার সামনাসামনি তার এই দুর্দান্ত ইনিংস দেখতে না পেলেও তারা খুব খুশি হবেন বলেই বিশ্বাস ব্রুকের।

harry brook

আইপিএলের নিলামে ১৩ কোটি ২৫ লক্ষ টাকায় সানরাইজার্স হায়দরাবাদ দলে আসা তরুণ ক্রিকেটার হ্যারি ব্রুক বর্তমানে ২৩ বছর বয়সী। ২০২০ সাল থেকে নিজের বান্ধবী লুসি লাইলিসের সাথে রয়েছেন তিনি। তার প্রেমিকা কঠিন সময়ে তার পাশে থাকেন। আন্তর্জাতিক ম্যাচ হোক বা আইপিএলের প্রতিটি ম্যাচ, স্টেডিয়ামে লুসিকে সবসময় ব্রুকের হয়ে গলা ফাটাতে দেখা যায়।

গতকাল যখন হ্যারি ব্রুক নিজের অর্ধশতরান সম্পূর্ণ করেছিলেন তখনই ক্যামেরা একবার ভিআইপি বক্সের দিকে তাক করে। দেখা যায় আনন্দে উৎস সেতো লুচি তখন তার প্রেমিকের কৃতিত্বে হাততালি দিচ্ছেন। যদিও তার সম্পর্কে বিশদে কোন তথ্য জানা যায়নি কারণ নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিকে প্রাইভেট অ্যাকাউন্ট করে রেখেছেন ব্রুকের প্রেমিকা।

গতকাল ব্রুকের শতরানের পাশাপাশি সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক এইডেন মার্করম অর্ধশতরান করে ২২৯ রান স্কোরবোর্ডে তুলেছিল। সেই রান তাড়া করতে দেবে রিঙ্কু সিং এবং নীতিশ রানা অর্ধশত রান করে মরিয়া চেষ্টা করলেও শেষপর্যন্ত ২৩ রানের ব্যবধানে হাঁটতে হয়েছে কলকাতা নাইট রাইডার্স। পরপর দুই ম্যাচে জয় পেয়ে কিছুটা ঘুরে দাঁড়িয়েছে হায়দরাবাদ।