হকার-আরপিএফের তুমুল সংঘর্ষ! ধুন্ধুমার পরিস্থিতি হাওড়া স্টেশনে, ব্যাহত রেল পরিষেবা

   

বাংলাহান্ট ডেস্ক : হকার ও আরপিএফ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় শনিবার দুপুরে উত্তপ্ত হয়ে উঠল হাওড়া স্টেশনের (Howrah) ৫ নম্বর প্লাটফর্ম। রীতিমতো খন্ডযুদ্ধের পরিস্থিতির সৃষ্টি হয় হকার ও আরপিএফের মধ্যে। এই ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। হকারদের বসতে দেওয়া হচ্ছেনা হাওড়া স্টেশনে।

এই অভিযোগে আজ উত্তপ্ত হয়ে ওঠে হাওড়া স্টেশন। উচ্ছেদের প্রতিবাদ করতে আজ দুপুরে হাওড়া স্টেশনে জড়ো হন বিভিন্ন জায়গার হকাররা। বিক্ষোভ কর্মসূচি ছিল তাদের। জানা গেছে, প্রতিবাদরত হকাররা আজ দুপুরে পাঁচ নম্বর প্লাটফর্মের কাছে ফুড প্লাজার সামনে প্রতীকী অবস্থানে বসেন। তাদের মালপত্র নিয়ে তারা সেখানে অবস্থান শুরু করেন। 

আরোও পড়ুন : ক্রিকেট ছেড়ে ব্যবসায়! আগে থেকেই দুটি কারখানা রয়েছে সৌরভের, জানেন কোথায় আছে?

বিক্ষোভকারীরা হাতে ধরেছিলেন তাদের সংগঠনের প্ল্যাকার্ড। এই বিক্ষোভ হটাতে এরপরে এসে উপস্থিত হয় পুলিশ। শুরু হয় দুপক্ষের মধ্যে বচসা। জানা গেছে প্রথমে পুলিশের পক্ষ থেকে হকারদের উঠে যেতে বলা হয় সেখান থেকে। কিন্তু হকাররা তাদের অবস্থানে অনর ছিলেন। এরপর দুপক্ষের মধ্যে শুরু হয় ঝামেলা।

tension in howrah station

রেল পুলিশের সাথে চরম ধস্তাধস্তি শুরু হয় হকারদের। এরপর পুলিশ লাঠিচার্জ শুরু করে। তারপর পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। গোটা স্টেশন চত্বর জুড়ে দেখা যায় চরম বিশৃঙ্খলা। এই ঘটনার যেরে আতঙ্কিত হয়ে পড়েন স্টেশনে উপস্থিত যাত্রীরা। এই ঘটনার ফলে বাতিল হয়েছে বেশ কিছু লোকাল ট্রেন। ট্রেন বাতিল হওয়ায় ফের একবার ভোগান্তির মুখে সাধারণ যাত্রীরা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর