টাইমলাইনবিনোদন

সোয়েটার এর পর হৃদপিন্ড দিয়ে নতুন ছবি শিলাদিত্যর!

বাংলাহান্ট– পরিচালক শিলাদিত্য মৌলিক আটপৌরে এক মেয়ের গল্প বুনেছিলেন উলকাটা দিয়,। বানিয়েছিলেন ‘সোয়েটার’। দর্শকমহলে বেশ প্রশংসা পেয়েছিল শিলাদিত্যের সেই ছবি। আবার নতুন চমক নিয়ে ফিরছেন পরিচালক। শুক্রবারই প্রকাশিত হয়েছে তাঁর পরবর্তী চমক। ছবির নাম ‘হৃৎপিণ্ড’। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়কে। সহঅভিনেতা হিসাবে রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনন্যা সেনগুপ্ত, অনুভব কাঞ্জিলাল প্রমুখ।

ছবিতে অর্পিতার চরিত্রের নাম ‘আর্যা’। তিনি সায়েন্স কলেজের শিক্ষক। অর্পিতা জানান, হঠাৎই আর্যার জীবনে ঘটে যায় একটি দুর্ঘটনা। স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন তিনি। আর্যা স্মৃতি ফিরে প্রায় তাঁর বয়ঃসন্ধিতে। তারপর কী হবে তা এখনই বলতে নারাজ নায়িকা। তা জানা যাবে ছবি মুক্তির পরেই।

কিন্তু এই ছবির নাম এরকম কেন? হৃদপিন্ড কেন?পরিচালক , “আমরা জানি হৃদয় সমস্ত প্রেম ভালবাসার উৎস। কিন্তু হৃদপিণ্ড শুনলে বায়োলজিক্যাল অর্গ্যানের কথা মনে আসে যা বুকের বাদিকে থাকে। বিজ্ঞানমতে আমাদের সব অনুভূতির মস্তিষ্ক থেকে আসে।কিন্তু এই ছবিতে হৃদয়ের গুরুত্ব খোঁজারই চেষ্টা করব আমরা।” ‘শনিবার থেকেই শুরু হতে চলেছে এই ছবির শুটিং।

জানা গিয়েছে অরুণাচলে বেশ কিছু জায়গায় শুট হবে ‘হৃদপিণ্ড’-এর’ জানালেন পরিচালক। সোয়েটারের পর শিলাদিত্যর নতুন চমক নিয়ে উৎসাহী সবাই। এবারে গল্পের বুনন কি দিয়ে করেন পরিচালক তাই দেখার অপেক্ষা দর্শকমহলে

Back to top button