খরচ হবে ১৩ টাকা! পৌঁছে যাবেন কলকাতা থেকে দীঘায়, অবিশ্বাস্য কম দামে কিনুন হিরোর এই স্কুটার

বাংলাহান্ট ডেস্ক : যত সময় যাচ্ছে ততই উন্নত হচ্ছে প্রযুক্তি। প্রযুক্তির কল্যাণে আজ অনেক অসম্ভব কাজ হয়ে গেছে খুবই সহজ। বর্তমানে পরিবেশ দূষণ রোধে বাজারে আসছে বেশ কিছু ইলেকট্রিক স্কুটার। ভারতে ইতিমধ্যেই ইলেকট্রিক স্কুটার বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এবার গ্রাহকদের কথা মাথায় রেখে দুর্দান্ত একটি ইলেকট্রিক স্কুটার নিয়ে এল হিরো।

   

Hero City Speed NYX-HX ইলেকট্রিক স্কুটারটি সবদিক থেকে অনবদ্য। প্রস্তুতকারী সংস্থা দাবি করেছে একবারের ফুল চার্জে এই স্কুটার ২১০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম। নতুন মডেলের এই ইলেকট্রিক স্কুটারে রয়েছে ১.৫৩৬ kWh ব্যাটারি। মোটামুটি এক ঘন্টা সময় লাগে এই ব্যাটারি ফুল চার্জ হতে।

আরোও পড়ুন : প্রকাশ্যে এল নয়া আপডেট! স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে বড়সড় সিদ্ধান্তের পথে মুখ্যমন্ত্রী

সংস্থা জানাচ্ছে, এই স্কুটারের ব্যাটারি একবার ফুল চার্জ হতে ১.৫-২ ইউনিট ইলেকট্রিক খরচ হতে পারে। অর্থাৎ মাত্র ১৫-২০ টাকার বিদ্যুৎ খরচে এই স্কুটার সম্পূর্ণভাবে চার্জ হয়ে যাবে। একবার ফুল চার্জ দিলে ২১০ কিলোমিটার পর্যন্ত এই স্কুটার পারফরম্যান্স দিতে পারবে। পেট্রোল চালিত স্কুটারের থেকে এই স্কুটার কতটা সাশ্রয়ী হবে তা একটি উদাহরণ দিয়ে বোঝানো যাক।

hero electric nyx hx electric scooters

কলকাতা থেকে দীঘার দূরত্ব ১৮৫-২০০ কিমি অর্থাৎ কলকাতা থেকে দীঘা পর্যন্ত যেতে আপনার  খরচ হবে মাত্র ১২-১৩ টাকা। নতুন বছরে আপনারা হিরোর এই ইলেকট্রিক স্কুটার মাত্র ৫৩৮৬ টাকার ডাউন পেমেন্ট করে ঘরে নিয়ে আসতে পারেন। এই স্কুটারের বেস ভেরিয়ান্ট মডেলের দাম ৮৬,৫৪০ টাকা। এরপর মাসিক সহজ কিস্তিতে আপনারা শোধ করতে পারবেন এর দাম।