মোদীর ডাকে সাড়া! বাড়িতে তেরঙ্গা ওড়াচ্ছেন হিজবুল জঙ্গির ভাই, ঘটনা শুনলে গায়ে কাঁটা দেবে

   

বাংলা হান্ট ডেস্কঃ রাত পোহালেই ১৫ই অগাস্ট, স্বাধীনতা দিবস! বর্তমানে জোর কদমে চলছে প্রস্তুতি। সেজে উঠেছে গোটা দেশ। গত বারের ন্যায় এবারেও ‘হরঘর তিরঙ্গা’র উদ্যোগ নিতে দেশবাসীকে আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের ডিসপ্লে পিকচারের ছবি বদলে তা তেরঙ্গার রঙে রাঙিয়ে নেওয়ারও আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

‘হরঘর তিরঙ্গা’ অর্থাৎ প্রতিটি ঘরে জাতীয় পতাকা (National Flag) উত্তোলনের আহ্বান জানিয়েছেন মোদী। আর প্রধানমন্ত্রীর সেই আহ্বানেই সাড়া দিলেন হিজবুল জঙ্গির (Hizbul terrorist) ভাই। নমোর ডাকে সাড়া দিয়ে জম্মু ও কাশ্মীরের সোপোরে নিজের বাড়িতে তেরঙ্গা ওড়ালেন হিজবুল জঙ্গি জাভিদ মাট্টুর ভাই রইশ মাট্টু।

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও (Viral Video)। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, জম্মু ও কাশ্মীরের সোপোরে নিজের বাড়িতে জাতীয় পতাকা ওড়াচ্ছেন রইশ মাট্টু। সম্পর্কে তিনি হিজবুল জঙ্গি জাভিদ মাট্টুর ভাই। এই ভিডিও ভাইরাল হতেই নেটমাধ্যমে প্রশংসার ঝড়।

আরও পড়ুন: ১৫ই অগাস্টের আগে ‘বিরাট’ দাবি বেহালায়! এবার আরও বিপাকে পার্থ…

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়েই রইশ মাট্টু নিজের বাড়িতে তেরঙ্গা উড়িয়েছেন বলে মনে করা হচ্ছে। দাদা জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত হলেও তিনি যে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই দেশকে ভালোবাসেন জাতীয় পতাকা উড়িয়ে সেই কথাই সকলকে বুঝিয়ে দিলেন তিনি।

আরও পড়ুন: আজ থেকে বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টি! কোন কোন জেলায় জারি হল সতর্কতা?

jammu viral video

উল্লেখ্য, রইশ মাট্টুর দাদা জাভিদ মাট্টু ওরফে ফইজল, সাকিব অথবা মুসেইব হিজবুল মুজাহিদিন জঙ্গিগোষ্ঠীর সদস্য। সক্রিয়ভাবে সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে যুক্ত। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে প্রকাশিত ভূস্বর্গের মোস্ট ওয়ান্টেড জঙ্গিদের তালিকায় প্রথম দশ জনের মধ্যে নাম জাভিদ একজন।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর