fbpx
টাইমলাইনরাশিফল

রাশিফল ২০২০ : কেমন যাবে আপনার ২০২০, জেনে নিন এক্ষুনি

বাংলাহান্ট ডেস্কঃ আগামীকে জানবার কৌতুহল আমাদের স্বভাবজাত। বহুবছর পূর্বেই আমাদের জ্যোতিষ শাস্ত্র আমাদের ভবিষ্যত গননার পদ্ধতি আবিষ্কার করেছিল। আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে, এই বছরটি আপনার জন্য আপনার জন্য কেমন যাবে জ্যোতিষমতে তার পূর্বাভাস দেওয়া হল দুটি ভাগে। এটি প্রথম ভাগ। এই ভাগে জেনে নিন প্রথম ৬ রাশির ২০২০ সাল কেমন যাবে।

মেষ

২০২০ সালে শনি মকর রাশিতে তার রাশি পরিবর্তন করে। আপনার ক্যারিয়ার ভাল এবং স্থিতিশীল হবে। বছর শুরু হওয়ার সাথে সাথে আপনি অর্থনৈতিক ভাবে আরো প্রতিষ্ঠিত হবেন এবং পুরো বছর ধরেই আপনার অর্থভাগ্য ভালো থাকবে। আপনার চাকরী পরিবর্তন করতে পারেন এবং আরও ভাল একটি চাকুরী পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনাও প্রবল। শিক্ষার উদ্দেশ্যে এ বছর বিদেশ যেতে হতে পারে আপনাকে। যারা সরকারী চাকরীর জন্য বা অন্যান্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এই বছর সাফল্য পেতে পারেন। নভেম্বর-ডিসেম্বর মাসে আপনার বাড়িতে মঙ্গলিককার্য হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালবাসা এবং রোম্যান্সের ক্ষেত্রে এই বছরটি ভাল।

বৃষ

এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে এই বছর সাধারণ মানের যাবে। ভাগ্য সুপ্রসন্ন থাকার জন্য কাঙ্খিত বা অনাকাঙ্খিত ভাবে আপ্নে ভাগ্যের সহযোগিতা পাবে। বছরের শুরু ও শেষে স্বাস্থ্যোবনতির আশঙ্কা আছে। তাই নিজের যত্ন নিন। চাকরির ক্ষেত্রে অসুবিধা দেখা দিতে পারে । যদিও আয়বৃদ্ধির সম্ভাবনা আছে। শিক্ষাক্ষেত্রে পরিশ্রমের সুফল পাবেন । প্রেমের জন্য এই বছর খুব ভাল নয়।

মিথুন

  এই বছরটিতে আপনার ভাগ্য নাগরদোলার মত ওঠানামা করবে। অর্থের ক্ষেত্রে স্থিতিশীলতা না থাকলেও রাহুর প্রবণতা অনুসারে আপনি সর্বদা অসন্তুষ্ট থাকবেন।এই বছর আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। মার্চ-মে মাসে অতিরিক্ত যত্ন প্রয়োজন। এই বছরটি স্বাস্থ্য সম্পর্কিত ক্ষেত্রে পরিমিত। যদি সরকারী চাকরীর জন্য বা অন্যান্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে ভাগ্যের কারনে আপনি অসুবিধার মুখোমুখি হবেন। কঠোর পরিশ্রম এই বাধা কাটাতে পারে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র এবং কর্তৃপক্ষের কাছ থেকে সহযোগিতা পেলেও আপনি তাদের পরামর্শের সম্পূর্ণ সুবিধা নিতে পারবেন না। বছরের প্রথমার্ধ প্রেমের জন্য ভালো না হলেও দ্বিতীয়ার্ধে সম্পর্কে কিছুটা উন্নতি হবে।

কর্কট

সাল ২০২০ আপনার জন্য ভাল নাও হতে পারে। আপনার আর্থিক জীবনে বিশেষ কোনো পরিবর্তন হবে না। তবে আপনার হঠাৎ উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার অর্থের প্রবাহও ভাল হবে। যদিও ব্যয়ের কারনে তা ধরে রাখতে পারবেন না। মার্চ মাসে আপনি কোনও গাড়ি বা জমি কিনতে পারেন। বছরের শেষার্ধ আপনার জীবনের জন্য ভাল।সরকারি চাকরি পাওয়ার ক্ষেত্রে এই সময়ে আপনি প্রত্যাশিত ফল পাবেন। বছরের শেষে বিবাহের যোগও রয়েছে। আপনার পরিবারে সন্তানের জন্মের সম্ভাবনাও বর্তমান।

সিংহ  

২০২০ সালে সিংহ রাশির জাতকরা মোটের উপর ভাগ্যবান হবে। অর্থনীতি ও ব্যবসায়ের মতো ক্ষেত্রে আরও ভাল ফলাফল পাওয়া যাবে। অর্থের দিক থেকে বছরটি খুবই ভাল। আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে। যদিও আপনি মোটামুটি সুস্থই থাকবেন। বছরের প্রাথমিক মাসগুলিতে আপনি জমি বা সম্পত্তি ক্রয় করতে পারেন। নতুন বিবাহিত দম্পতিরা প্রথম কয়েক মাস এবং তারপরে জুনের পরে সন্তানের আশা করতে পারেন। ২০২০ সালে আপনার প্রেমজীবন খুব ভাল যাবেনা। কাউকে ভালঅবাসলে শেষের অর্ধে বলতে পারেন।

কন্যা

২০২০ বছরটি কন্যারাশির জাতকদের জন্য ভাল হবে । এটি বিবাহ, ক্যারিয়ার এবং শিক্ষার মতো ক্ষেত্রে আপনার জীবনকে বদলে দিতে পারে। ফেব্রুয়ারী মাসে আপনি আপনার চাকরি পরিবর্তন করতে পারে। চাকরি ক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষাতে সফল হবেন। বছরের শুরুতে নিজের ও বাবার শরীরের যত্ন নিন। মার্চ-মে মাসে আপনি আপনার সন্তানের বিবাহ বা সন্তানের জন্মের আশা করতে পারেন। এই বছরটি আপনার ভালবাসার জন্য ভাল।

 

 

অন্যান্য রাশিগুলির ফলাফল জানুন

তুলা

২০২০ সালে তুলা রাশির জাতকদের জন্য হবে অসাধারন। আপনি আপনার ক্যারিয়ার, ব্যবসা, শিক্ষা এবং বিবাহের ক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। অর্থের আগমন সর্বদা অটুট থাকবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। আপনার পরিবারের জন্য যে কোনও ধরণের বিনিয়োগের করতে পারেন। বছরের শুরুতে আপনার স্বাস্থ্য ভাল থাকবেন। পড়াশুনার জন্য এই বছরটি বিশেষ ভাল। বছরের মাঝামাঝি আপনার পরিবারে মাঙ্গলিক কার্য হতে পারে। এই বছরের রাশিফল ২০২০ অনুসারে প্রাথমিক মাসগুলি প্রেম এবং রোম্যান্সের পক্ষে অনুকূল। আপনার জীবনে প্রেম আশার সম্ভাবনা আছে। বিবাহিতরা সন্তান আশা করতে পারেন।

বৃশ্চিক

এই রাশির জন্য এই বছর ভাল হবে বিশেষতঃ অর্থনীতি, ব্যবসা ও ক্যারিয়ারের মতো দিকগুলিতে আপনি সাফল্য পাবেন। আপনাকে প্রচুর সম্পদ হবার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সাবধানতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে এই সালটি বিশেষ ভাল। স্যালারি বাড়তে পারে। শিক্ষার্থিরা পছন্দসই ফলাফল পাবে । পরিশ্রম ও ভাগ্য উভয়ই আপনার সাফল্যের সহায়ক হবে। পরিবারে বিবাহ বা সন্তানের আগমন হতে পারে। এই বছর আপনার দাম্পত্য ও প্রেমের ক্ষেত্রে বিশেষ ভাল। যদিও সেপ্টেম্বরের পরে ব্রেকআপ হওয়ার আশঙ্কা আছে।

ধনু

ধনু রাশির জাতকরা স্বাস্থ্য, ব্যবসা, শিক্ষা ও ভালোবাসার দিক ভালো ফলাফল পাবেন। আপনার অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। লাভও উপভোগ করবেন। এপ্রিল-মে এবং আগস্ট মাসে সাবধানতা অবলম্বন করুন। এই সময় স্বাস্থ্যের অবনতি হতে পারে। ক্যারিয়ারের দিক থেকে দুর্দান্ত ফলাফলগুলি আপনি লাভ করতে পারবেন। এই সময়কালে আপনার আয় ভাল হবে। জানুয়ারী-ফেব্রুয়ারি মাসে চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। এই রাশির শিক্ষার্থীরা এই বছর দুর্দান্ত ফল করবে। প্রেমের ক্ষেত্রে স্থিতিশীলতা নাও হতে পারে।  তবে আপনি একসাথে সময় উপভোগ করবেন।

মকর

২০২০ সাল এই রাশির জাতকদের জন্য মিশ্র ফলাফল বহন করে আনবে। আপনি পেশা, ক্যারিয়ার এবং ব্যবসার ক্ষেত্রে ভালো ফলাফল আশা করতে পারেন। এই বছরটি অর্থনৈতিক দিকগুলির জন্য ভাল হবে না, ব্যয় বাড়বে। বিনিয়োগের আগে চিন্তাভাবনা করুন।  এই রাশির শিক্ষার্থীরা ভাল ফলাফল পেতে পারে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করতে পারেন এবং নিয়োগ পেতে পারেন। এই বছর বিবাহ করতে ইচ্ছুকদের বিবাহ সম্পন্ন হতে পারে। আপনি যদি কাউকে প্রেম প্রস্তাব দিতে চান ২০২০ সালেই তা দিন। প্রেমের ক্ষেত্রে সময় অত্যন্ত অনুকুল।

কুম্ভ

 

বছরটি এই রাশির জসাতকদের জন্য খুবই ভালো কাটার সম্ভাবনা।নিয়মিত আয় না থাকলেও ব্যয় চলতে থাকবে। আপনি আপনার অর্থ সাশ্রয় করতে সক্ষম হবেন এবং কিছু সম্পদ জমা করবেন। স্বাস্থ্য ক্ষেত্রে বিশেষ করে পেটের সমস্যায় ভুগবেন। আপনি এই বছর প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের পক্ষে শুভ হবে না। আপনি আপনার কর্মক্ষেত্রে ব্যস্ত থাকবেন। বিবাহিত জীবন শান্তিপূর্ণ থাকবে। সন্তানাদি আশা করতে পারেন। আপনার প্রেম জীবন মোটের উপর ভাল থাকবে।

মীন

এই রাশির জাতকরা কর্ম, অর্থ, স্বাস্থ্য, শিক্ষা এবং ব্যবসা সহ জীবনের বিভিন্ন ক্ষেত্রে আরও ভাল ফলাফল পেতে পারে। আপনি বিদেশ ভ্রমনে যেতে পারেন। হুট করে সিদ্ধান্ত নিলে ক্ষতির সম্ভাবনা আছে। আপনি নিজের চাকরী পরিবর্তন করতে পারেন বা পদোন্নতি পেতে পারেন। ব্যাবসায়িক লাভের সম্ভাবনাও রয়েছে। ছাত্ররা তাদের শিক্ষামূলক লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন । আপনার পরিবারের লোকের সমর্থন আপনি পাবেন। দাম্পত্য সম্পর্ক ভাল যাবে না। প্রেমের জীবনে স্থায়ীত্ব আসবে কিন্তু ভালবাসা তীব্রতা হারাবে।

Back to top button
Close
Close