টাইমলাইনপশ্চিমবঙ্গ

হাওড়ার প্রতিটি গলিতে LED লাইটের আশ্বাস ফিরহাদের, মিটবে জল সমস্যাও

বাংলা হান্ট ডেস্কঃ হাওড়ার (howrah) প্রতিটি গলিতে LED লাইট বসানোর আশ্বাস দিলেন পুর ও নগরোন্নন মন্ত্রী ও কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (firhad hakim)। হাওড়ায় কেএমডিএ কর্তৃক নির্মিত হাওড়া পুরসভার পরিশ্রুত পানীয় জল প্রকল্পের শুভ উদ্বোধন করেন ফিরহাদ। একই সাথে ১৫টি পথশ্রী প্রকল্পের অন্তর্গত রাস্তার শিলান্যাস করেন তিনি। উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ রায়, বিধায়ক জটু লাহিড়ী সহ অন্যান্যরাও।

tmc is an ocean, one leader leave froam that has no effect: Firhad Hakim

এদিন পদ্মপুকুরে এই জল প্রকল্পের উদ্বোধন করে ফিরহাদ জানান, ইতিমধ্যেই হাওড়ার জল সমস্যা নিয়ে কাজ শুরু করে দিয়েছে সরকার। অচিরেই হাওড়ার জল সরবরাহ সমস্যার সমাধান করা হবে। পাশাপাশি, ড্রেনেজ সমস্যার সমাধানের জন্যে একটা মাস্টার প্ল্যান রয়েছে সরকারের। ১৫ কোটি টাকার LED লাইট বসানো হবে। হাওড়ার প্রতিটি গলিতে বসবে LED লাইট। এটা হাওড়াবাসীকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপহার।

পৌরসভা ভোট নিয়ে এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী জানান, ভোট করাতে কোনো অসুবিধা বা ভয় নেই সরকারের। তারা প্রস্তুত। কিন্তু করোনা অতিমারির জন্য রাজ্যে পৌরসভা ভোট করানো যায় নি। আশা করা হচ্ছে ২০২১ সালে এই নির্বাচন সম্পন্ন হবে।

বাম দলগুলি, বিজেপি, কংগ্রেস সহ বিরোধীরা বার বার অভিযোগ করেছেন যে রাজ্যের শাসক দল নির্বাচন করতে ভয় পাচ্ছে। যার উত্তরে কলকাতার মহানাগরিকের বক্তব্য, ‘গত ২০১৬ এবং ২০১৯ এ হাওড়ায় আমাদের ভোটের ফলাফল আপনারা দেখেননি ? সেখানে আমাদের কিসের ভয় ? কিন্তু অতিমারীর জন্য কলকাতায়, হাওড়ায় এবং অন্যান্য জায়গায় নির্বাচন করাতে পারছি না। ‘

 

Back to top button