টাইমলাইনবিনোদন

অস্কার অনুষ্ঠানের জন‍্য আমন্ত্রণ পেলেন হৃতিক রোশন ও আলিয়া ভাট!

বাংলাহান্ট ডেস্ক: অস্কার (oscar) অনুষ্ঠানের জন‍্য আমন্ত্রণ জানানো হল হৃতিক রোশন (hrithik roshan) ও আলিয়া ভাটকে (alia bhatt)। সারা বিশ্বের মোট ৮১৯ জন আমন্ত্রিতের মধ‍্যে বলিউড থেকে হৃতিক ও আলিয়া অন‍্যতম। এই আমন্ত্রণ স্বীকার করলে অ্যাকাডেমি অফ মোশন পিকচার্স আর্টস অ্যান্ড সাইন্সেসের আগামী বছরের অনুষ্ঠানে ভোট দেওয়ার সুযোগ পাবেন হৃতিক ও আলিয়া।
আলিয়া ও হৃতিক ছাড়াও কাস্টিং ডিরেক্টর নন্দিনী শ্রীকান্ত, টেস জোসেফ, কস্টিউম ডিজাইনার নীতা লুল্লা, তথ‍্যচিত্র পরিচালক নিষ্ঠা জৈন ও অমিত মধেশিয়া সহ আরও কয়েকজন ভারতীয় রয়েছে অস্কার আমন্ত্রিতদের তালিকায়। পরিচালক মিলাপ জাভেরি নিজের টুইটার হ‍্যান্ডেলে সুখবরটি জানিয়ে লেখেন, ‘অসাধারন! আলিয়া ভাট ও হৃতিক রোশন দুজনেরই এটা প্রাপ‍্য। দুজনেই সুপারস্টার।’

https://twitter.com/zmilap/status/1278085924916621313?s=19

আমন্ত্রিতদের তালিকায় পরিচালক লুলু ওয়াং (দ‍্য ফেয়ারওয়েল), অ্যারি অ্যাসটার (মিডসমার), অভিনেতা অ্যানা ডে আর্মাস, ব্রায়ান টাইরি হেনরি, জেনডায়া, জন ডেভিড ওয়াংশিংটনের মতো তারকারাও রয়েছেন। নতুন আমন্ত্রিতদের মধ‍্যে ৭৫ জন অস্কারের জধ‍্য মনোনীত। তাদের মধ‍্যে ১৫ জন আগেও পুরস্কার পেয়েছেন।


২০২১ এর ২৫ এপ্রিল বসবে অস্কারের আসর। প্রথমে ঠিক হয়েছিল আগামী বছরের ২৮ ফেব্রুয়ারি হবে অস্কার অনুষ্ঠান। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের সিইও ডেভিড হাডসন বলেন, “দীর্ঘদিন ধরে কঠিন সময়েও সিনেমা আমাদের আশা, ভরসা ও বিনোদনের যোগান দিয়ে আসছে। আমরা আশা করছি অস্কারের সময় পিছিয়ে দেওয়ায় পরিচালকেরা নিজেদের সিনেমা শেষ করতে সক্ষম হবেন।”
প্রসঙ্গত, এই ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস আরও একটি কারনে গুরুত্বপূর্ণ। এই প্রথম আমন্ত্রিতদের মধ‍্যে ট‍্যালেন্ট এজেন্টের সদস‍্যরাও রয়েছেন।

Back to top button