টাইমলাইনবিনোদন

বিবাহিত হৃতিককে পরকীয়া করার জন‍্য করিনাই ঝোলাঝুলি করতেন! বিষ্ফোরক অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের জনপ্রিয় জুটিদের মধ‍্যে যেমন শাহরুখ কাজলের নাম রয়েছে, তেমনি আরো এক জুটির নাম না নিলেই নয়। তাঁরা হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও হৃতিক রোশন (Hrithik Roshan)। একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে। একসঙ্গে কাজ করতে করতে নাকি তাঁদের মধ‍্যে ‘বিশেষ’ সম্পর্কও গড়ে উঠেছিল। বেশ রসালো গসিপও ছড়িয়েছিল করিনা হৃতিকের নামে।

রটনা ছড়িয়েছিল, সুজান খানকে বিয়ে করেও করিনার সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলেছিলেন হৃতিক। ২০০১ সালে ‘কভি খুশি কভি ঘম’ ছবিতে জুটি হিসেবে দেখা গিয়েছিল হৃতিক করিনাকে। এই ছবির পরেই যাবতীয় ফিসফাসের শুরু। কিন্তু সে সময়ে করিনা সিঙ্গল হলেও হৃতিক বিয়ে করে ফেলেছিলেন সুজান খানকে।


বিবাহিত হৃতিককেই মন দিয়ে বসেছিলেন করিনা! এমনকি অভিনেতার জন‍্য নাকি হাতের শিরাও কেটেছিলেন তিনি। রাজি ছিলেন ফিল্মি কেরিয়ার বিসর্জন দিতে। যদিও সেসব গুঞ্জন দুজনের কেউই স্বীকার করেননি।

পরবর্তীকালে হৃতিক মুখ খুলেছিলেন বিষয়টি নিয়ে। তিনি দাবি করেছিলেন, করিনা নাকি সুজানের খুব ভাল বন্ধু। তিনি পুরুষ হয়ে এসব রটনায় কান দেন না। কিন্তু করিনার জন‍্য তাঁর খারাপ লাগে। সে সময়ে আরো খবর ছড়িয়েছিল, হৃতিকের কাছাকাছি থাকার জন‍্যই নাকি অভিনেত্রী লন্ডনে থাকছিলেন।


কিন্তু হৃতিক স্পষ্ট জানিয়েছিলেন, তাঁরা দুজনেই ইয়াদে ছবির শুটিং করছিলেন তখন। না জেনেশুনেই খবর ছেপে দিয়েছিলেন সাংবাদিকরা। হৃতিক বলেছিলেন, “আমি শুনেছি যে করিনা নাকি আমাকে জোর করত ভালবাসার জন‍্য। কিন্তু আমি ওকে তাড়িয়ে দিই! গোটা গল্পটাই বানানো ছিল তাই আমাদের নামও উল্লেখ করা হয়নি।”

হৃতিক করিনাকে একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। কভি খুশি কভি ঘম, মুঝসে দোস্তি করোগে, ইয়াদের মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁদের। শেষবার ২০০৩ সালে ম‍্যায় প্রেম কি দিওয়ানি হুঁ ছবিতে অভিনয় করেছিলেন হৃতিক করিনা।

Related Articles

Back to top button