টাইমলাইনপশ্চিমবঙ্গ

নির্বাচনের পূর্বেই ফের উত্তপ্ত বাংলা, উদ্ধার বিপুল অস্ত্রশস্ত্র- বিস্ফোরক সহ গ্রেপ্তার ২

বাংলাহান্ট ডেস্কঃ পূর্বে শাসক দলের বিরুদ্ধে অনেকবারই বাংলায় (west bengal) আইনশৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তুলেছে বিরোধী দল। সামনেই বিধানসভা নির্বাচন। তার আগেই বাংলায় আবারও এই কেসে উত্তেজনা ছড়াল। হাওড়া গোলাবাড়ি (Golabari) এলাকা থেকে প্রচুর পরিমাণ অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করল রাজ্য পুলিশের এসটিএফ (STF)।

নির্বাচনের আগেই বাংলা থেকে এই বিপুল পরিমাণে অস্ত্র উদ্ধারের ঘটনায় উত্তপ্ত বঙ্গ রাজনীতি। হাওড়া গোলাবাড়ি এলাকা থেকে শুধুমাত্র অস্ত্র উদ্ধার নয়, সেখান থেকে দুজনকে গ্রেপ্তারও করা হয়েছে। আবদুল কাদির এবং গোলাম ই ওয়ারিশ নামে দুজনকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশের এসটিএফ। ধৃতদের মধ্যে গোলাম উত্তর ২৪ পরগনার জগদ্দলের বাসিন্দা এবং আবদুল কাদির হুগলির ভদ্রেশ্বর থানা এলাকার চাঁপদানির বাসিন্দা। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করার আর্জি জানিয়েছে তদন্তকারী দল। তবে শনিবার অভিযুক্তদের আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

719637 arrest 121417 1 Bangla Hunt Bengali News

গোপন সূত্রে খবর পেয়ে হাওড়ার গোলাবাড়ি এলাকায় হানা দেয় রাজ্য পুলিশের এসটিএফ। আচমকা হানা দিয়ে ওই এলাকার একটি বাড়ি থেকে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করে এসটিএফ। পাওয়া যায় ৪ টি 7MM পিস্তল, ৮ টি ম্যাগাজিন, ১৫ কেজি বিস্ফোরক এবং প্রচুর পরিমাণে কার্তুজ। সমস্ত কিছুই বাজেয়াপ্ত করা হয়েছে।

অভিযুক্তদের সঙ্গে ভিনরাজ্যের কেউ জড়িত রয়েছে কিনা সেবিষয়েও খতিয়ে দেখা হচ্ছে। আবার বেলুড়ে গত অক্টোবরে এক প্রোমোটার খুন হয়েছিলেন। সেই ঘটনার সঙ্গে এই অভিযুক্তদের কোন যোগাযোগ আছে কিনা, সেবিষয়েও তদন্ত করছে STF।

Back to top button