টাইমলাইনভারত

দেশে শান্তি বজায় রাখতে আমি যেকোন ভূমিকা পালন করতে প্রস্তুতঃ রজনীকান্ত

বাংলা হান্ট ডেস্কঃ বলিউডের সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth) বললেন, দেশে শান্তি বজায় রাখার জন্য তিনি কোন একটি ভূমিকা পালন করতে ইচ্ছুক। উনি দিল্লীতে হওয়া সাম্প্রদায়িক হিংসার নিন্দা করার কয়েকদিন পরই এই কথা বললেন। রজনীকান্ত নিজের বাড়িতে রবিবার মুসলিম সংগঠনের কয়েকজন নেতার সাথে সাক্ষাৎ করার পর ট্যুইট করে এই কথা বলেন।

উনি ট্যুইট করে লেখেন, ‘দেশে শান্তি বজায় রাখার জন্য আমি যেকোন ভূমিকা পালনে প্রস্তুত। আমি সেইসব মুসলিম সংগঠনের সাথে সহমত যারা দেশে প্রেম, একটা আর শান্তি বজায় রাখার কথা বলেন।” এর আগে ৬৯ বছর বয়সী অভিনেতা রবিবার নিজের আবাসে তামিলনাড়ু জামাত-উল-উলেমা এর নেতাদের সাথে সাক্ষাৎ করেন।

উল্লেখ্য, সিএএ নিয়ে গত সপ্তাহে উত্তর পূর্ব দিল্লীতে চরম সাম্প্রদায়িক হিংসা ছড়িয়ে পড়েছিল। ওই হিংসা ৪৬ জনের মৃত্যু হয়েছে আর ২০০ জন আহত হয়েছে। রজনীকান্ত গত সপ্তাহে দিল্লীতে হওয়া হিংসা নিয়ে কেন্দ্র সরকারের উপর আক্রমণ করে বলেছিলেন, কড়া পদক্ষেপ নিয়ে এই দাঙ্গা থামানোর দরকার ছিল।

উনি মোদী সরকারের উপর আক্রমণ করে বলেন, হিংসা থামাতে না পারার জন্য ক্ষমতায় থাকা দলের পদত্যাগ করা উচিৎ। এর আগে রজনীকান্ত একটি বয়ান জারি করে বলেছিলেন, সিএএ, এনপিআর আর এনআরসি এর কারণে দেশের কোন মুসলিমদের কোন ক্ষতি হবেনা। উনি এও বলেছিলেন যে, সিএএ আইন কারোর নাগরিকতা কেড়ে নেওয়ার জন্য না।

Related Articles

Back to top button