টাইমলাইনখেলাক্রিকেট

ICC-র চেয়ারম্যান পদে সৌরভ গাঙ্গুলির মত দক্ষ ও শক্তিশালী ব্যক্তিত্বের প্রয়োজন, অভিষেক ডালমিয়া

বাংলা হান্ট ডেস্কঃ কয়েকদিন আগেই আইসিসি চেয়ারম্যান পদের মেয়াদ শেষ হয়ে গিয়েছে শশাঙ্ক মনোহর এর। শশাঙ্ক মনোহর এর পরবর্তী আইসিসি চেয়ারম্যান পদে কে বসবেন? এই নিয়ে চলছে জোর জল্পনা। আইসিসি চেয়ারম্যান পদের দৌড়ে এগিয়ে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। কয়েকদিন আগে সাউথ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক গ্রেম স্মিথ দাবি করেছিলেন আইসিসির চেয়ারম্যান পদে বসবার জন্য যোগ্য ব্যক্তি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী। এছাড়া শ্রীলংকার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারাও সৌরভ গাঙ্গুলীকে আইসিসি চেয়ারম্যান হিসাবে দেখতে চান।

এবার সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া জানালেন তিনিও চান সৌরভ গাঙ্গুলিই হোক আইসিসির চেয়ারম্যান। এই প্রসঙ্গে অভিষেক ডালমিয়া জানিয়েছেন ভারত থেকে কেউ আইসিসির চেয়ারম্যান পদে বসুক এটা খুবই গুরুত্বপূর্ণ। করোনা ভাইরাসের জন্য এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটে এক কঠিন সময় চলছে।

অভিষেক ডালমিয়া আরও বলেন, বিশ্ব ক্রিকেটে এক প্রবল শূন্যতা তৈরি হয়েছে। এই সময় বিশ্ব ক্রিকেটে ক্রিকেটের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য আইসিসির চেয়ারম্যান পদে সৌরভ গাঙ্গুলীর মতন একজন দক্ষ এবং শক্তিশালী ব্যক্তিত্বের প্রয়োজন, যিনি পুরো ব্যাপারটা শক্ত হাতে সামলাতে পারবেন।

Related Articles