হয়ে গেল অন্তিম শ্যুটিং, শেষের পথে Zee Bangla’র এই জনপ্রিয় সিরিয়ালটি! মন খারাপ দর্শকদের

বাংলাহান্ট ডেস্ক : একটা সময় বাংলা ধারাবাহিক বিনোদন ক্ষেত্রে জোয়ার এনেছিল। নতুন ভাবে জেগে উঠে স্বাবলম্বী হতে শুরু করেছিল টলিউড। সৃষ্টি হয়েছিল এক ভিন্ন ধারার ক্ষেত্রের। কিন্তু বর্তমানে বাংলার টেলি জগতের অবস্থা খুব একটা ভালো নয়। নির্দিষ্ট সময়ের আগেই বন্ধ হয়ে যাচ্ছে অধিকাংশ ধারাবাহিক।

   

তবে, আজকে যে ধারাবাহিক নিয়ে আমরা কথা বলব সেটি অবশ্য বিগত ১ বছর ধরে চলছিল। প্রথমের দিকে ভালো রেটিংস দিয়ে শুরু করলেও পরের দিকে অনেকটাই নেতিয়ে পড়ে মেগা। কথা হচ্ছে, জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা শো ‘ইচ্ছে পুতুল’-কে (Icche Putul) নিয়ে। কিছুদিন আগে স্লট বদল করলেও কামাল দেখাতে পারছিল না এই মেগা। ফলে খুব শীঘ্রই বন্ধ হবে ইচ্ছে পুতুল।

আরোও পড়ুন : মাধ্যমিক পাশেই হবে নিয়োগ! সাইপেন্ড নিয়েই কাজ করা যাবে SAIL ইন্ডিয়ায়, আবেদন করুন শিগগিরই

প্রসঙ্গত উল্লেখ্য, মেঘ আর ময়ূরী দুই বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল জি বাংলার মেগা ‘ইচ্ছে পুতুল’। নীলকে নিয়ে দুই বোনের দড়ি টানাটানির গল্প শুরু থেকেই প্রশংসা কুড়িয়েছে। তবে ইচ্ছে পুতুল বন্ধের জল্পনা নতুন নয়। কিন্তু তখন সকলেই জানিয়েছিলেন পুরোটাই ভুয়ো। এ বারও কি তেমনটাই হচ্ছে? তবে, এবার বন্ধের খবরেই শিলমোহর পড়েছে।

আরোও পড়ুন : এক্কেবারে নয়া রূপে এবার দেখা মিলবে কাঞ্চনকন্যা এক্সপ্রেসের! পাহাড়প্রেমীদের জন্য সুখবর রেলের

সিরিয়ালের মুখ্য চরিত্র মেঘ অর্থাৎ তিতিক্ষা জানান, ‘সহকর্মী থেকে সেটে চা দিত যেই দাদা, সকলকেই মিস করবো।’ অন্যদিকে ময়ূরী চরিত্রে অভিনয় করা শ্বেতা মিশ্র জানান, ‘অনেক স্মৃতি নিয়ে গেলেও, ময়ূরী চরিত্রটিকে সেটেই ছেড়ে যাবো।’ যদিও তিনি জানালেন, ময়ূরীর মতো একটু কনফিডেন্স তাঁর জীবনে আসলে নেহাত মন্দ হয় না!

icche putul

বেশ ভালোই টিআরপি দিচ্ছিল সন্ধ্যা ৬ টার সময় ‘ইচ্ছে পুতুল’। তবে আবার স্লট হারাতে শুরু করে বিপরীতে ‘তোমাদের রানী’ আসার পর থেকেই। এখন এই সিরিয়ালের গল্প শেষের পথে। নতুন সিরিয়াল ‘যোগমায়া’ (Jogomaya) সেই জায়গাতে আসছে। ‘ইচ্ছে পুতুলে’র অন্তিম সম্প্রচার এবং ‘যোগমায়া’র সম্প্রচারের দিন ঘোষণা হয়ে গিয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর