বছর শেষে বাম্পার অফার, মোটরসাইকেলের সাথে এক মাসের পেট্রল ফ্রী! মিস করবেননা

বাংলা হান্ট ডেস্ক : বর্তমানে বাইক (Motorcycle) চালানোর আনন্দ অনেকটাই কমে গেছে। কারণ পেট্রলের (Petrol) দাম সেঞ্চুরি হাকিয়েছে কয়েক মাস আগেই। কিন্তু যদি বাইক কিনলে বিনা পয়সায় পেট্রল মিলে তাহলে, ব্যাপারটা মন্দ হবে না। হ্যাঁ ঠিকই শুনছেন। জাওয়া-ইয়েজডি মোটরসাইকেল একটি অসাধারণ অফার নিয়ে এসেছে। নতুন মোটরসাইকেল কিনলেই পেয়ে যাবেন এক মাসের জন্য ফ্রি পেট্রল।

   

জাওয়া-ইয়েজডি (Jawa-Yezdi) মোটরসাইকেলের পক্ষ থেকে জানানো হয়েছে, এই সংস্থার বাইক কিনলে আপনি এক মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাবেন পেট্রল। ত্রুজার থেকে শুরু করে অ্যাডভেঞ্চার বাইকেও রয়েছে। আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত এই অফারটি কার্যকর থাকবে।

jawa yezdi obd2 bs6 models 1683360603194 1683360608597

এই সংস্থা গ্রাহকদের আকর্ষিত করার জন্য এই মাসেই ‘Keep Riding’ নামে এক ক্যাম্পেইন চালু করছে। যার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ অফারটি হল, নতুন বাইক কিনলে প্রথম এক মাস ফ্রী-তে পেট্রল পাবেন। এই অফারটির সাথে আপনারা পেয়ে যাবেন, ৪ বছরের জন্য এক্সটেন্ডেড ওয়ারেন্টি। ১০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস এবং স্পেসিফিক রাইডিং গিয়ারগুলিতে ৫০% ডিসকাউন্টও দেওয়া হবে।

এই অফারটি কিন্তু Jawa 42 এবং yezdi Roadster কিনলেই প্রযোজ্য হবে। অন্যান্য মডেলগুলিতে কিন্তু এই অফার প্রযোজ্য নয়। সুতরাং চলতি মাসের শেষ তারিখ পর্যন্ত এই অফারটি চলবে। আপনারা যদি এই মাসেই এই দুই মডেল ক্রয় করেন তাহলে, গ্রাহক হিসেবে আপনিও সম্পূর্ণ বিনামূল্যে এক মাসের জ্বালানি পেয়ে যাবেন।