fbpx
আন্তর্জাতিকটাইমলাইনভারত

কর্তারপুরে বন্ধু সিধুকে খুঁজলেন ইমরান খান, বললেন আচ্ছা হামারা ওহ সিধু কী ধর হ্যায়?

বাংলা হান্ট ডেস্ক : ক্রিকেট দুনিয়ায় থাকাকালীন ভারত ও পাকিস্তান ম্যাচে যাই হোক না কেন মাঠের বাইরে কিন্তু ইমরান খান আর নভজ্যোত সিংহ সিধুর বন্ধুত্বই আলাদা, তাই তো দেশের মাটিতে যাই হোক না কেন প্রিয় বন্ধু সিধুকে সেই অনুষ্ঠানে নিমন্ত্রণ করতে ভোলেন না ইমরান খান। তাই ভারত ও পাকিস্তান সম্পর্ক যতই তলানিতে থাকুক প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে কিংবা অন্য যে কোনও অনুষ্ঠানে সিধুকে আমন্ত্রণ করতে কখনওই ভোলেননি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

তবে সিধু যে তাঁর কতটা ভাল বন্ধু তা আবারও প্রমাণ দিলেন ইমরান। পাকিস্তানের কর্তারপুর করিডোর উদ্বোধন অনুষ্ঠানে এসে বন্ধু সিধুকে খোঁজ করতে থাকলেন ইমরান, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার হয়েছে আর সেখানেই দেখা গিয়েছে ইমরান খান বলেছেন, আচ্ছা হামারা ওহ সিধু কী ধর হ্যায়? মেং কেহ রাধা হূঁ হামারা সিধু।

তাই ভিডিওটি দেখে অনেকেই বলছেন কর্তারপুর করিডরের মূল কাণ্ডারি সিধু ও ইমরান। তবে কোনও এক কারণে বস তো সিধু কর্তার পুরো করিডর উদ্বোধনের উপস্থিত থাকতে পারেননি, যদিও তিনি থাকতে চেয়েছিলেন তাই তো ভারতের বিদেশমন্ত্রীর চিঠির উত্তর না পেলে তিনি ভিসা ছাড়াই শরণার্থীদের মতো পাকিস্তানে প্রবেশ করবেন বলে হুঁশিয়ারি দিয়েছিলেন।

পাঞ্জাবের প্রাক্তন কংগ্রেস মন্ত্রী দু দুবার চিঠি পাঠালেও কোনও উত্তর আসেনি তাই তৃতীয়বার চিঠি উত্তর না পেলে তিনি নিজেই সেখানে গিয়ে উপস্থিত হবেন বলে জানিয়েছিলেন। যদিও নভজোত সিংহ সিধু সেখানে উপস্থিত থাকতে পারেননি তবে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ সহ বেশ কয়েকজন সেখানে উপস্থিত হয়েছিলেন।

Leave a Reply

Close
Close