হাওড়ায় দুষ্কৃতী ধরতে পুলিশের হাতিয়ার হাতুড়ি! তাকে আবার ছেড়েও দিতে হল পঞ্চায়েত প্রধানের সুপারিশে

বাংলাহান্ট ডেস্ক : অনেক সময় দোকান বা বাড়ির তালা ভাঙতে হাতুড়ি ব্যবহার করে থাকে চোর-ডাকাতেরা। কিন্তু কখনো শুনেছেন পুলিশ হাতুড়ি নিয়ে গিয়ে ভাঙচুর করছে দুষ্কৃতির বাড়ি? শুনতে অবিশ্বাস্য লাগলেও গতকাল রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ায়। এই ঘটনায় অভিযোগের তীর হাওড়ার বাঁকড়া পুলিশ ফাঁড়ির বিরুদ্ধে।

   

গত পরশু একটি অশান্তির ঘটনায় পুলিশ সন্ধান করছিল আখতার নামের এক দুষ্কৃতীকে। তল্লাশি করতে করতে বাঁকড়া থানার পুলিশ গতকাল রাতে গিয়ে হাজির হয় অভিযুক্ত আখতারের বাড়িতে। তবে বন্দুক বা লাঠি নিয়ে নয়, একেবারে হাতুড়ি নিয়ে ‘নিঞ্জা’ স্টাইলে আসলে অবতীর্ণ হয় পুলিশ। পুলিশের বিরুদ্ধে অভিযোগ এই হাতুড়ি দিয়ে ভাঙচুর করা হয় দোকান ও বাড়ি।

আরোও পড়ুন : দেরি করে চা দেওয়াই হল কাল! স্ত্রীর গলায় কোপ মেরে খুন স্বামীর

পুলিশের এই কীর্তি দেখে রীতিমতো হতবাক সকলে। অবশেষে বাড়ি থেকে গ্রেফতার করা হয় আখতার নামের ওই দুষ্কৃতিকে। আবার স্থানীয় পঞ্চায়েত প্রধানের সুপারিশে আজ দুপুরের মধ্যে ছেড়েও দিতে হয় আখতারকে। জানা গেছে অভিযুক্ত আখতার পঞ্চায়েত প্রধানের ঘনিষ্ঠ। তাই পঞ্চায়েত প্রধানের সুপারিশে পুলিশকে ছেড়ে দিতে হয়েছে।

Howrah,Police,Hammer,Criminal,হাওড়া,হাতুড়ি,পুলিশ,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

এই ভিডিও দেখার পর অনেকেই নিন্দা প্রকাশ করেছেন পুলিশের বিরুদ্ধে। সমাজ মাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ার পর মন্তব্য করেছেন বহু ব্যবহারকারী। কেউ লিখেছেন, এটা পুলিশের নতুন নিঞ্জা স্টাইল। আবার একজন ব্যবহারকারী লিখেছেন, বুলডোজার ব্যবহার হতে পারে, তাহলে হাতুড়ি নয় কেন?