স্ত্রীর সামনেই অন্য মেয়ের কোমরে হাত সইফের! বরের কাণ্ড দেখে ‘থ’ করিনা, ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : এয়ারপোর্ট লুক থেকে শুরু করে এয়ারপোর্ট কারনামা___বলি তারকাদের কাছে এই সবকিছুই ভিষণ গুরুত্বপূর্ণ। এয়ারপোর্টে ঘটে যাওয়া একটা কাণ্ড পেজ থ্রী-র চ্যাপ্টারে ঝড় তোলার ক্ষমতা রাখে। আর এবার এমনই কিছু ঘটিয়ে ফেললেন পতৌদি সম্রাট সইফ আলি খান (Saif Ali Khan)। বউয়ের সামনেই অন্য মেয়ের কোমরে হাত! আর তাও কী না নিজের বউ মনে করে!

   

পাঠক যদি মনে করেন, এটা কোনও সিনেমা বা শুটিং-র দৃশ্য, তাহলে ভুল করবেন। বাস্তব জীবনেই এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন পতৌদির রাজা। পাপারজ্জিদের সামনে পোজ দিতে গিয়েই স্ত্রী বিভ্রাটে পড়েছেন তিনি। আর সিনে পাড়ার আদর্শ দম্পতি সইফ-করিনার (Kareena Kapoor Khan) এই কাণ্ড দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বাই এয়ারপোর্টের এন্ট্রি গেটে ডকুমেন্টশনের পর পাপারাজ্জিদের সামনে পোজ দিচ্ছিলেন সইফ। বাঁ হাত দিয়ে ধরে রেখেছিলেন ছোট ছেলে জেহর হাত। আর ডান হাত বাড়িয়ে দেন স্ত্রীয়ের দিকে। তবে দূর্ভাগ্যবশত সইফের হাত চলে যায় পাশে দাঁড়ানো বিমান কর্মীর দিকে। এদিকে তার সামনেই দাঁড়িয়ে ছিলেন করিনা। ভুল বুঝে সইফ একগাল হাসি দিলেও করিনার মুখ কিন্তু বেশ ব্যাজার ছিল।

আর অভিনেতার এই কাণ্ড দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখেছেন, ‘আশা করছি সইফের জার্নিটা সেফ ছিল’। অপরজন লিখেছেন, ‘মেন উইল বি মেন’। এক জনৈকর মন্তব্য, ‘করিনা নিশ্চয় কানে কানে বলেছে- বাড়ি চলো, মজা দেখাচ্ছি’। অপর এক ভক্ত লিখেছেন, ‘আসলে বিমানকর্মীর পরনেও রয়েছে লাল জ্যাকেট এবং করিনাও পরেছেন লাল জ্যাকেট। তাই হয়ত বউকে গুলিয়ে ফেলেছেন সইফ।’

     

    সইফিনার প্রেমের কথা বললে, ‘টশন’ ছবির সেট থেকেই গাঢ় হতে থাকে তাদের কেমিস্ট্রি। লম্বা ৫ বছরের প্রেমপর্বের পর ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন তারা। এরপর তাদের সংসারে আসে তৈমুর এবং জেহ। আপাতত দুই ছেলে এবং স্বামীকে নিয়ে বেশ চুটিয়ে সংসার করছেন নায়িকা। দিনকয়েক আগেই ছেলের স্কুলের প্রোগ্রামে হাজির হয়েছিলেন সইফ পত্নী। ঐ একই অনুষ্ঠানে পারফর্ম করে বেশ প্রশংসা কুড়িয়েছে ঐশ্বর্য কন্যা আরাধ্যা।

সম্পর্কিত খবর