পাওয়ার ব্যাংক চুরি সন্দেহে খাস কলকাতায় নৃশংস কাণ্ড, প্রেমিকাকে কোপ প্রেমিকের! স্বামী দেখে যা করলেন…

   

বাংলাহান্ট ডেস্ক : বিবাহ বিচ্ছেদের পর তিন মাস আগে এক যুবকের সাথে সম্পর্ক হয় এক তরুণীর। কিন্তু পাওয়ার ব্যাংক (Power Bank) চুরির সন্দেহে সেই প্রেমিকার বাড়ি এসে তার উপর হামলা করল প্রেমিক। তরুণীর প্রাক্তন স্বামী তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাণে বাঁচালেন তরুণীকে। রক্তাক্ত প্রাক্তন স্ত্রীকে উদ্ধার করে নিয়ে গেলেন হাসপাতালে।

দক্ষিণ কলকাতার (South Kolkata) গল্ফ গ্রিন এলাকায় এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল শনিবার ভোরে। সূত্রের খবর, আহত ওই তরুণী টালিগঞ্জের উৎপল দত্ত লেনের বাসিন্দা। লর্ডস মোড়ের কাছে অভিজিৎ সরকার নামে তার প্রেমিকের বাড়িতে তিনি যান গতকাল সন্ধ্যায়। সেখানে মদ্যপান করেন তারা। এরপর রাতে ওই তরুণী নিজের বাড়ি ফিরে আসেন।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী চলে যাওয়ার পর অভিজিৎ সরকার দেখেন যে তার মোবাইল চার্জ দেওয়ার পাওয়ার ব্যাংকটি গায়েব হয়ে গেছে। অভিজিৎ সরকারের সন্দেহ হয় যে তার প্রেমিকা পাওয়ার ব্যাংকটি চুরি করেছেন। এরপর পাওয়ার ব্যাংকের সন্ধানে অভিজিৎ সরকার ভোরবেলা গিয়ে হাজির হন তরুণীর রিজেন্ট কলোনির বাড়িতে।

সেখানে জিজ্ঞাসাবাদ করলে ওই তরুণী পাওয়ার ব্যাংক নিয়ে আসার ঘটনা অস্বীকার করেন। এরপর দুইজনের মধ্যে শুরু হয় বচসা। এরপর আচমকা অভিজিৎ সরকার নামের ওই যুবক ছুরি বার করে কোপাতে শুরু করেন তরুণীকে। সেই সময় ওই তরুণীর প্রাক্তন স্বামী সেখান দিয়েই যাচ্ছিলেন। প্রাক্তন স্ত্রীর আর্তনাদ শুনে তিনি ছুটে যান ঘটনাস্থলে।

arrested

তরুণীর প্রাক্তন স্বামী ঘটনাস্থলে উপস্থিত হলে পালিয়ে যান অভিজিৎ। এরপর রক্তাক্ত তরুণীকে উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যান তরুণীর প্রাক্তন স্বামী। তরুণীর অভিযোগের ভিত্তিতে গল্ফ গ্রিন থানার পুলিশ গ্রেফতার করেছে অভিজিৎ সরকারকে। জেরায় অভিজিৎ ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর