একসময় কোহলির সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন রোহিত শর্মার স্ত্রী! এখন বদলা নিচ্ছেন হিটম্যান?

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিশ্বকাপের (2023 ODI World Cup) আগে রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে একটি চাঞ্চল্যকর অভিযোগ তুলছেন সকলে। ইচ্ছা করে বিরাট কোহলিকে (Virat Kohli) ব্যাটিংয়ের সুযোগ কম দেওয়া হচ্ছে এবং এর পেছনে আসল কলকাঠি নাড়ছেন ভারতের বর্তমান অধিনায়ক এমন একটা কথা হাওয়ায় ভাসছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে এমনটা করা হয়েছিল এবং ওডিআই সিরিজে বিরাট কোহলি দলের অংশ হওয়া সত্বেও তাকে ব্যাটিংয়ের সুযোগ দেওয়া হয়নি! তারপর থেকেই এই অভিযোগ প্রকাশ‍্যে আসে।

কোহলি ও রোহিত কোথায়?
এই মুহূর্তে ভারতীয় দল টি-টোয়েন্টি সিরিজ খেলতে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছে। বিরাট কোহলি ও রোহিত শর্মা সেই সিরিজের অংশ নন। তারা ভারতে নিজেদের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন এশিয়া কাপের আগে। রোহিত শর্মা সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে বিরাট কোহলি বা তার মাঠে নানা বানিয়ে আশ্চর্য হওয়ার কিছু নেই কারণ অনেক অভিজ্ঞ তারকাই এই মুহূর্তে টি-টোয়েন্টি ফরম্যাটে খেলছেন না। ওডিআই বিশ্বকাপের জন্য সবাইকে ফিট রাখা হচ্ছে।

বিরাট সমস্যাটা কোথায়?
কিন্তু এখানে সমস্যার বিষয় হলো এটাই যে গত ওডিআই সিরিজেও বিরাট কোহলিকে মাঠে নামার সুযোগ দেওয়া হয়নি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে গত ওডিআই সিরিজের তিন ম্যাচের মধ্যে প্রথমটিতে বিরাট কোহলি দলে ছিলেন। কিন্তু বাকিদের ব্যাটিং অনুশীলনের সুযোগ দেওয়ার অছিলায় তাকে মাঠেই নামানো হয়নি। ওডিআই বিশ্বকাপ সামনে তাও একটা সিরিজের দলে থাকা সত্ত্বেও কোহলিকে কেন ব্যাটিং সুযোগ দেওয়া হলো না সেই নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। এশিয়া কাপের মতো টুর্নামেন্টে বিনা ব্যাটিং প্র্যাকটিসে বা বলা ভালো দীর্ঘদিন ম্যাচ প্র্যাকটিসে না থেকে নামাটা কি উচিত হবে? এই প্রশ্ন তুলছেন অনেকেই।

রোহিতের স্ত্রী রিতিকা ও বিরাটের সমীকরণ:
কিছু অতি উৎসাহী ভক্তের পেছনে নতুন একটি দিশা খুঁজে পেয়েছেন। আজ থেকে ১০-১২ বছর আগে যখন বিরাট বা রোহিত কেউই মহাতারকায় পরিণত হননি, এখনকার কিছু ভাইরাল ফটোয় দেখা যায় যে রোহিত শর্মার বর্তমান স্ত্রী এবং বিরাট কোহলি একই সিনেমা হল থেকে এবং ফটোগ্রাফারদের সামনে কোহলি সব প্রতিভা থাকলেও রোহিতের স্ত্রী রিতিকা নিজের মুখ আড়াল করার চেষ্টা করছেন। যদি ওই ফটোটির বিষয়ে পরবর্তীকালে কেউই মুখ খোলেননি। কিন্তু অনেকেই আশঙ্কা করেন যে এর আগে কোহলির সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন রিতিকা এবং রোহিত শর্মা এখন সেই বদলাই নাকি নিচ্ছেন কোহলির থেকে।

আরও পড়ুন: কোহলির নাম শুনেই ক্ষেপে উঠলেন রোহিত শর্মা! বিশ্বকাপের আগে মাথা ব্যাথা বাড়লো BCCI-এর

viral koli sajdeh

আসল সত্যিটা কি?
কিন্তু আসল সত্যিটা হলো যে সেই সময় রোহিত শর্মার স্ত্রী কাজ করতেন একজন ট্যালেন্ট ম্যানেজার হিসেবে এবং তখন বিরাট কোহলি ছিলেন ক্রিকেট জগতে এক উঠতি প্রতিভা। তারা নিজেদের কিছুটা সময় কাটানোর জন্য একটি সিনেমা দেখতে গিয়েছিলেন হলে। পরবর্তীতে একই কাজের সূত্রে রোহিত শর্মার সঙ্গে ও পরিচয় হয় রিতিকার এবং তারা প্রেমে পড়ে যান একে অপরের। ২০১৫ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং কোহলি তখন তাদের শুভেচ্ছাও জানিয়েছিলেন। কাজেই এই হাস্যকর অভিযোগ যারা তুলছেন তাদের বোধ বুদ্ধি নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছেন অনেকে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর