টাইমলাইনপশ্চিমবঙ্গ

লকডাউনের দারুণ প্রতিপালন, চেয়ারে বসে অপেক্ষা করে লোকজন নিচ্ছে রেশন

করোনা ভাইরাস যেন ক্রমশ শক্তিশালি হচ্ছে। আর তার মধ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত সংখ্যা।আর ভারোতেও এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা প্রায় ১২০০ এর বেশী।সামাজিক দূরত্ব বজায় রাখা যায় তার জন্য ৪ ফুট অন্তর চেয়ারের ব্যবস্থা করেছে নদীয়ার এক রেশন দোকান।

যাতে লাইন দিয়ে কষ্ট করে দাঁড়িয়ে থাকতে না হয় এবং প্রতিবন্ধী ও বয়স্ক লোকের ক্ষেত্রে কষ্ট না হয় তাদের জন্য রয়েছে আলাদা  ব্যবস্থা ।এ প্রসঙ্গে দোকানের মালিক কৃষ্ণেন্দু দাস বলেন যে সামাজিক দূরত্ব বজায় রেখেই দোকানের বাইরে চেয়ার রাখা হয়েছে।

করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ গ্রহণ করল রেশন দোকান। ঘটনাটি নদীয়া জেলার চাকদহের রঞ্জন পল্লীর । সাধারণ মানুষ যাতে রেশন নিতে সমস্যায় না পড়েন তার জন্য রেশন ডিলার কৃষ্ণেন্দু দাস বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন ।

নভেল করোনা ভাইরাস ত্রাস এখন সবাইকে দিন রাত আতঙ্কের মধ্যে দিয়ে তাড়া করে বেড়াচ্ছে। চীন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস ইতিমধ্যে মৃত্যু দূত হয়ে এসে পৌঁছেছে পৃথিবীতে। প্রায় সব দেশ এখন করোনা আতঙ্কে দিন কাটাচ্ছে। দিন থেকে রাত আর রাত থেকে দিন যে কখন চলে যাচ্ছে টা বোঝার উপায় নেই। কারণ বিপদ থেকে বাঁচতে এখন সবাই গৃহ বন্দী।

Related Articles