কেউ হাজারেই খুশি, কারোও চাই লাখ টাকা! ছোট পর্দার জগদ্ধাত্রী থেকে খড়ি, কার বেতন কত জানেন?

বাংলাহান্ট ডেস্ক : সন্ধ্যে হলেই চা কফি সঙ্গে সন্ধ্যের কিছু স্নাক্স সঙ্গে নিয়ে টিভির সামনে বসে ধারাবাহিক দেখেন বাড়ির মা কাকিমারা। ড্রয়িং রুমে চলা টিভির একের পর এক ধারাবাহিক (Serial) যেন জীবন্ত চরিত্র হয়ে ওঠে মানুষের কাছে। টিভিতে যে সিরিয়াল ১ ঘন্টা কিংবা আধ ঘন্টার জন্য দেখা যায়, ওই সিরিয়ালের জন্য নিয়মিত ১২ থেকে ১৪ ঘন্টা ধরে শুটিং করতে হয় অভিনেতা অভিনেত্রীদের। এতক্ষণ ধরে কাজ করে ঠিক কত টাকা করে পারিশ্রমিক পান অভিনেত্রীরা? সেটা জানতে হলে অবশ্যই এই প্রতিবেদনটি পড়ুন।

অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) : অভিনয় জগতে দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে কাজ করে চলেছেন অপরাজিতা আঢ্য। বর্তমানে স্টার জলসার ‘জল থই থই ভালবাসা’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। ঠিক তার আগেই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ নামক একটি ধারাবাহিকের অভিনয় করে দারুন প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন তিনি। ধারাবাহিককে অভিনয় করে মাস গেলে তিনি পান ৪৫ হাজার টাকা।

পল্লবী শর্মা (Pallavi Sharma) : ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী হলেন পল্লবী শর্মা। ‘কে আপন কে পর’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু হয়েছিল এই অভিনেত্রীর। সেই সময় প্রধান চরিত্রে অভিনয় করে ও মাত্র কুড়ি হাজার টাকা পেতেন তিনি। বর্তমানে নিম ফুলের মধু ধারাবাহিক থেকে মাস গেলে ১লক্ষ ৭০হাজার টাকা পান পল্লবী।

আরোও পড়ুন : চিপস্ আনতে ভুলে যাওয়াই কাল হল জীবনে! স্বামীকে শায়েস্তা করতে ডিভোর্সের জন্য আবেদন স্ত্রীর

শোলাঙ্কি রায় (Solanki Roy): শোলাঙ্কি রায়ke শেষবার স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’তে অভিনয় করতে দেখা গেছে। দীর্ঘদিন ধরে বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। সেই সময় প্রতি মাসে খড়ি-চরিত্রে অভিনয় করার জন্য তিন লক্ষ ষাট হাজার টাকা বেতন পেতেন।

তৃণা সাহা (Trina Saha) : তৃণাকে সাহা খড়কুটো, বালিঝড়, কলের বউ, খোকাবাবু সহ বেশ কিছু সিরিয়ালে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। প্রথমদিকে যখন অভিনয় করতেন তিনি ১৪ থেকে ১৬ হাজার টাকা বেতন পেতেন বলে খবর। খড়কুটো ধারাবাহিকে অভিনয় করার পর পারিশ্রমিক অনেকটা বেড়ে গিয়েছে তৃণা সাহার।

আরোও পড়ুন : চরম দুঃসংবাদ! আগে যতটাও বা পেতেন, এখন আর জুটবে না সেটুকুও! রেশনের কেরোসিন নিয়ে বড় খবর

অঙ্কিতা মল্লিক (Ankita Mullick): দীর্ঘদিন ধরে টেলিভিশনের পর্দায় বেঙ্গল টপার এর ভূমিকায় থাকা জগদ্ধাত্রী ধারাবাহিকের লিডিং রোলে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। প্রথম দিকে অভিনয় করতে গিয়ে ৭০ হাজার টাকা বেতন পেতেন তিনি। বর্তমানে জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ার পর নিজের বেতন খানিকটা বাড়িয়ে নিয়েছেন।

bangla serial

মানালি দে (Manali Dey) : ‘বউ কথা কও’ ধারাবাহিকের মধ্য দিয়ে সিরিয়ালের জগতে পা রেখেছিলেন মানালি দে। এরপর অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে সুনামের সঙ্গে অভিনয় করছেন। মাস গেলে তিনি দু লক্ষ টাকা করে বেতন পান বলে খবর।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর