চিপস্ আনতে ভুলে যাওয়াই কাল হল জীবনে! স্বামীকে শায়েস্তা করতে ডিভোর্সের জন্য আবেদন স্ত্রীর

   

বাংলাহান্ট ডেস্ক : স্বামী চিপস আনতে ভুলে গেছেন। সেই রাগে চিপস পাগল স্ত্রী আদালতে ছুটলেন বিবাহ বিচ্ছেদের মামলা করতে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttarpradesh) আগ্রায় । আইনগত কারণে এই মহিলার নাম প্রকাশ করা হয়নি। জানা গেছে, এই মহিলা চিপস (Chips) খেতে ভালবাসেন খুব। রোজ সকালে কয়েকটি চিপসের প্যাকেট তার চাইই চাই।

তাই স্বামী যখন সকালে কাজে বের হতেন তখন চিপস আনার কথা মনে করিয়ে দিতেন এই মহিলা। স্বামী তার স্ত্রীকে রোজ চিপস খেতে বারণ করেছিলেন। তবে এই মহিলা চিপসের প্রতি এতটাই আসক্ত যে সেই কথা শোনেননি। পরিবারের অন্যান্য সদস্যদের বারণেও কর্ণপাত করেননি এই মহিলা। চিপস না কিনে আনলে অভিমান হতে পারে স্ত্রীর, এই আশঙ্কায় স্বামী প্রত্যেকদিন কিনে আনতেন অজস্র চিপসের প্যাকেট।

আরোও পড়ুন : ছাড়ুন তো ব্রডব্যান্ড, WiFi’র কথা! মাত্র এই টাকায় অফার আনছে Vi, দিনভর নেট ঘেঁটেও শেষ হবে না

এদিন এই মহিলা তার স্বামীকে ৫ প্যাকেট চিপস কিনে আনতে বলেছিলেন। তবে সেই কথা ভুলে যান স্বামী। স্বামী চিপসের প্যাকেট কিনে না আনায় রণং দেহি মূর্তি ধারণ করেন স্ত্রী। নিজের ভুলের জন্য স্বামী ক্ষমা চান স্ত্রীর কাছে। তবে এই মহিলা শান্ত না হয়ে আরও উত্তেজিত হয়ে পড়েন। স্বামীর সাথে প্রবল ঝগড়া শুরু করেন এই মহিলা।

Homemade Potato Chips 1 of 1

এরপর নিজের জামা কাপড় নিয়ে বেরিয়ে যান শ্বশুরবাড়ি থেকে। থাকতে শুরু করেন বাপের বাড়িতে। এরপর এই মহিলা আদালতে যান স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের আবেদন নিয়ে। এই ঘটনা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে আগ্রায়। সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়েছে এই ঘটনা। শেষমেষ আদালত এই মামলায় কী রায় দেয় সেটাই দেখার।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর