টাইমলাইনভারতরাজনীতি

ক্ষমতায় এলে ব্যবসায়িদের থেকে নেওয়া হবে না Income Tax, বললেন পাপ্পু যাদব, জন অধিকার পার্টি

বাংলাহান্ট ডেস্কঃ বিহার নির্বাচনের সময় আসন্ন। প্রচার চলছে জোর কদমে। জন অধিকার পার্টির সভাপতি পাপ্পু যাদব (Pappu Yadav) এবং ভীম আর্মি চিফ চন্দ্রশেখরের জনসভা অনুষ্ঠিত হয়েছিল। এদিনের সভায় হাজার হাজার মানুষ উপস্থিত হয়েছিলেন। নির্বাচনে জয়লাভের জন্য পাপ্পু যাদব সাধারণের উদ্দেশ্যে এক বড় ঘোষণাও করেছেন।

জন অধিকার পার্টির (Jan Adhikar Party) সভাপতি পাপ্পু যাদব বলেছিলেন, ‘বিহারের কোন রকম সমস্যায় আমি কখনই সাধারণ মানুষকে বিপদে ফেলে পালিয়ে যাইনি। করোনা আবহ হোক বা বন্যা পরিস্থিতি, সব সময়ই আমি সাধারণ মানুষের পাশে ছিলাম। কিন্তু ওদিকে সুশীল মোদী স্ত্রী পুত্রকে নিয়ে হাফ প্যান্ট পড়ে জনগণকে বিপদে রেখে পালিয়ে গেছে’।

তিনি আরও বলেন, ‘বিগত ২৬ দিন ধরে আমি বাড়ি যাইনি। আমার পরিবার পরিজন, স্ত্রী সন্তানের সঙ্গেও দেখা করতে পারিনি। দিনরাত মানুষের সেবা করে চলেছি। এই সময় আমার শরীরে সংক্রমণও হয়েছিল, কিন্তু তাও থেমে যাইনি। আমি অক্লান্ত ভাবে মানুষের সেবা করে গেছি’।

এসবের মধ্যে আসন্ন নির্বাচনে নিজেদের জায়গা করে নিতে জন অধিকারি পার্টির সভাপতি পাপ্পু যাদব এক বড় ঘোষণাও করলেন। তিনি বললেন, ‘এবার নির্বাচনে যদি আমাদের সরকার ক্ষমতায় আসে, তাহলে ব্যবসায়ীদের থেকে কোন রকম Income Tax নেওয়া হবে না’।

Back to top button