বদলে গেল সূচি! এবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের ম্যাচগুলি আয়োজিত হবে এই সময়

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ডিসেম্বর মাসের ১০ তারিখ থেকে আরম্ভ হতে চলেছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা (India vs South Africa) টি-টোয়েন্টি সিরিজ। কিন্তু এই সিরিজের সময়সূচি কি হবে? ভারতীয় দলের (Indian Cricket Team) ভক্তরা কখন টিভি স্ক্রিনের দিকে চোখ রাখবেন? এই নিয়ে সম্প্রতি একটি বিভ্রান্তি তৈরি হয়েছিল।

   

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ জানতে গিয়ে সাধারণত সবচেয়ে বিশ্বস্ত দুই সূত্র ইএসপিএন ক্রিকইনফো এবং ক্রিকবাজের দিকে চোখ রেখে ছিল ক্রিকেট প্রেমীরা। কিন্তু দুই জায়গায় দু’রকম সময় দেখা নয় ভক্তরা অনেকেই বিভ্রান্ত হয়ে পড়েন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের আসল সময়সূচি সম্পর্কে।

এ বিষয়ে বাংলা হান্ট তাদের পাঠকদের একটি বিশেষ পরামর্শ দিতে চাইবেন। এই বিষয়টি সম্পর্কে সঠিক জানতে গেলে বিসিসিআইয়ের অফিসিয়াল ওয়েবসাইটের দিকে নজর রাখাই ভালো। সেখানে ইতিমধ্যেই সিরিজ কখন এবং কোথায় আয়োজিত হবে তা বিস্তারিত জানিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: সংকটে কোহলির ৩ নম্বর স্থান, এই ক্রিকেটার ছিনিয়ে নিতে পারেন প্রাক্তন অধিনায়কের জায়গা

এই টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলি আরম্ভ হবে ভারতীয় সময় রাত ৯ টা বেজে ৩০ মিনিট নাগাদ। ডিসেম্বরের ১০, ১২ এবং ১৪ তারিখে ম্যাচ তিনটি আয়োজিত হবে।

আরও পড়ুন: রোহিত, কোহলির থেকেও কেন বিরল প্রতিভা হার্দিক? চমকে দেওয়া মন্তব্য প্রাক্তন ভারতীয় তারকার

ডিসেম্বরের ১৭, ১৯ এবং ২১ তারিখে আয়োজিত হচ্ছে ওডিআই সিরিজের ম্যাচগুলি। ওই ম্যাচগুলির মধ্যে প্রথমটি আরম্ভ হবে দুপুর ১ টা বেজে ৩০ মিনিটে। সিরিজের বাকি দুটি ম্যাচ আরম্ভ হবে ৪ টে বেজে ৩০ মিনিট থেকে।

 

 

সম্পর্কিত খবর