আসানসোল থেকে এবার ট্রেনে চাপলেই NJP! বড় ঘোষণা রেলের, নজর রাখুন সময়সূচিতে

বাংলাহান্ট ডেস্ক : দোল পূর্ণিমা এবং হোলি আর কিছুদিন পরই। গোটা দেশ মেতে উঠবে রঙের আনন্দে। রঙের উৎসবকে কেন্দ্র করে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। শনিবার থেকে সোমবার পর্যন্ত টানা তিন দিন ছুটি থাকবে সরকারি অফিস। এই সময়টাকে তাই কেউ নষ্ট করতে চাইছেন না। অনেকেই বেরিয়ে পড়ছেন ঘুরতে।

কেউ পাড়ি জমাচ্ছেন শান্তিনিকেতন, আবার কারোর গন্তব্য উত্তরবঙ্গ। হোলিতে যারা উত্তরবঙ্গ যাওয়ার প্ল্যান করছেন তাদের জন্য রয়েছে বড় সুখবর। ঘুরতে যাওয়ার ক্ষেত্রে পর্যটকদের অধিকাংশই ভরসা করেন ট্রেনের উপর। বিভিন্ন এক্সপ্রেস ও দূরপাল্লার ট্রেন ট্যুরিস্ট ডেস্টিনেশন যাওয়ার সেরা মাধ্যম।

আরোও পড়ুন : নার্স চাকরি থেকে BDO! অনন্য নজির গড়লেন বঙ্গতনয়া মৃন্ময়ী, কীভাবে এল সাফল্য?

তবে একদিকে উইকেন্ড ও অন্যদিকে দোল, এই দুইয়ের জন্য অধিকাংশ ট্রেনের টিকিট শেষ হয়ে গেছে। এমন অবস্থায় পর্যটকদের কথা মাথায় রেখে ভারতীয় রেল নিল বিশেষ উদ্যোগ। উত্তরবঙ্গ যাওয়ার জন্য স্পেশাল ট্রেনের ঘোষণা করা হল। এনজেপি থেকে আসানসোল এবং আসানসোল থেকে এনজেপি (NJP-Asansol-NJP Holi Special Train) পর্যন্ত চলাচল করবে এই স্পেশাল ট্রেন।

আরোও পড়ুন : প্রেমিকের হাত ধরে উধাও স্ত্রী! আনন্দে আত্মহারা স্বামী, ‘নিজেকে শুদ্ধ করছি’ বলেই দুধ দিয়ে করলেন স্নান

আপ ও ডাউন মিলিয়ে চারটি ট্রিপ দেবে আসানসোল ও নিউ জলপাইগুড়ি হোলি স্পেশাল ট্রেন। নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে এই ট্রেনের আসানসোলের উদ্দেশ্যে প্রথম যাত্রা রয়েছে ২২শে মার্চ ও দ্বিতীয় যাত্রা রয়েছে ২৯ মার্চ। আসানসোল থেকে নিউ জলপাইগুড়ির মধ্যে ট্রিপ রয়েছে ২৩ শে মার্চ ও ৩০ শে মার্চ।

train new 1

০৫৭৬৪ স্পেশাল ট্রেন জলপাইগুড়ি স্টেশন থেকে রাত ৯টা ৪৫ মিনিটে রওনা দেবে। পরদিন সকাল ১০টা ২৫ মিনিটে ট্রেনটি এসে পৌঁছাবে আসানসোল। ০৫৭৬৩ ট্রেনটি আসানসোল থেকে দুপুর ১টায় রওনা দেবে। রাত আড়াইটার সময় পৌঁছাবে নিউ জলপাইগুড়িতে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর