শিয়ালদা লাইনে চরম বিভ্রাট! থমকে গেল লোকাল ট্রেন, হঠাৎ হল কি? দুশ্চিন্তায় যাত্রীরা

বাংলাহান্ট ডেস্ক : টিটাগড় স্টেশনের কাছে রেললাইনে যান্ত্রিক ত্রুটি। এর ফলে বন্ধ ট্রেন পরিষেবা। শুক্রবার সকালে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায় চরম সমস্যায় অফিস যাত্রী থেকে স্কুল পড়ুয়ারা। ইতিমধ্যেই মেরামতির কাজ শুরু হলেও, পরিষেবা কখন স্বাভাবিক হবে সেই বিষয়ে কিছু জানা যায়নি। ট্রেন বন্ধ থাকার ফলে যাত্রীদের উপর যে মারাত্মক প্রভাব পড়ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

   

রেল জানিয়েছে কিছুক্ষনের জন্য ট্রেন চলাচল বন্ধ থাকবে। পরিষেবা শুরু হলেও আপাতত খুব ধীর গতিতে ট্রেন চলবে। আজ সকালে যান্ত্রিক ত্রুটি দেখা যায় টিটাগড় স্টেশনের কাছে ১২ নম্বর রেলগেটের সামনে আপ ও ডাউন লাইনের মাঝে। জানা গেছে সমস্যা দেখা দেয় সিগন্যালিং সিস্টমে। যার জেরে আপ ও ডাউন লাইনের মাঝে পরপর দাঁড়িয়ে যায় ট্রেন।

আরোও পড়ুন : বিয়েবাড়িতে দেদার গুলি, যোগী রাজ্যে শ্বশুরের হাতে খুন ডন দাউদ ইব্রাহিমের শ্যালক

ব্যস্ত সময় এভাবে ট্রেন থেমে যাওয়ায় ক্ষোভের সঞ্চার হয় অফিস যাত্রীদের মধ্যে। এখন চলছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। তাই ট্রেনগুলিতে অনেক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীও রয়েছেন। এইভাবে ট্রেন আটকে যাওয়ায় চরম বিপাকে পড়বেন তারাও। পরিষেবা কখন থেকে স্বাভাবিক হবে সেই বিষয় কিছুই জানায়নি রেল। পরিষেবা শুরু হলেও ঘন্টাখানেক খুবই ধীর গতিতে ট্রেন চলাচল করবে।

local train news 102189156

শিয়ালদা লাইনের সব লোকাল ট্রেনই চলবে দেরিতে। এইজন্য শিয়ালদা লাইনের সমস্ত লোকাল ট্রেন নির্দিষ্ট সময় থেকে অনেকটাই দেরিতে চলছে। কলকাতামুখী এক যাত্রীর কথায়, ‘এভাবে পরিষেবাগত বিভিন্ন সমস্যার মুখে প্রতিদিন পড়তে হয়। আজ মাঝরাস্তায় ট্রেন আটকে গেল। অনেকের পরীক্ষা রয়েছে। অফিসে জরুরি কাজ রয়েছে। চরম বিপাকে পড়বেন তাঁরা।’

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর