টাইমলাইনভারতভিডিও

আচমকা চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিলেন রেল আধিকারিক! তারপর যা হল, শিউরে উঠবেন ভিডিও দেখে

বাংলাহান্ট ডেস্ক : যথেষ্ট লোকসমাগম হয়েছে প্ল্যাটফর্মে (Platform)। কেউ বসে রয়েছেন ট্রেনের অপেক্ষায়, আবার কেউ অপেক্ষা করছেন দাঁড়িয়ে। প্ল্যাটফর্মে তখন ঢুকতে শুরু করেছে একটি ট্রেন (Train)। সেই সময় আচমকাই এক ব্যক্তি দৌড়ে নেমে পড়লেন রেললাইনে। এরপর লাইনের উপর মাথা দিয়ে উল্টে শুয়ে পড়লেন তিনি। কেউ কিছু বুঝে ওঠার আগেই ওই ব্যক্তির উপর দিয়ে চলে যায় দ্রুত গতিতে আসা ট্রেনটি।

crockex

সিনেমার চিত্রনাট্যের মতো চাঞ্চল্যকর এই ঘটনাটি মুম্বাইয়ের (Mumbai) ভিলে পারলে স্টেশনের। এই ঘটনার ভিডিওটি (Video) সোশ্যাল মিডিয়ায় (Social media) বর্তমানে ভাইরাল (Viral) হয়েছে। রেল সূত্রে খবর, ট্রেনে কাটা পড়া ওই ব্যক্তি রেলের একজন কর্মী। তিনি কর্মরত ছিলেন চিফ লোকো ইন্সপেক্টর পদে। রেললাইনে ওই ব্যক্তির ট্রেনে চাপা পড়ার ঘটনাটি ধরা পড়েছে প্লাটফর্মের সিসিটিভি ফুটেছে।

প্রাথমিকভাবে অনুমান তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ওই রেল কর্মীর দেহ। তবে পশ্চিম রেলের চিফ লোকো ইন্সপেক্টর কেন আত্মহত্যা করলেন সেই ঘটনাটি পরিষ্কার নয় এখনও। যদিও কাজের চাপের কারণে ওই চিফ লোকো ইন্সপেক্টর আত্মহত্যা করেননি বলে রেলের তরফে দাবি জানিয়েছেন পশ্চিম রেলের জনসংযোগ আধিকারিক।

 

 

এই ঘটনার পর রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে স্টেশনের রেল কর্মীদের মধ্যে। পশ্চিম রেলের জনসংযোগ আধিকারিক রেলের তরফে দাবী করেছেন যে ওই ব্যক্তি নিজে থেকেই আত্মহত্যা করেছেন। ঘটনাটিতে মামলার রজু করা হয়েছে ভিলে পারলে স্টেশনের জিআরপিতে। রেল পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker