টাইমলাইনখেলাক্রিকেটIPL

এবার আইপিএলে মাঠের ভিতর ঘটেছে এমন কিছু ঘটনা যা দেখে দম আটকে গিয়েছিল দর্শকদের

বাংলা হান্ট ডেস্কঃ দেশ জুড়ে করোনা সংক্রমণ ব্যাপক মাত্রায় বৃদ্ধি পাওয়ায় মাঝপথেই এই মরশুমের আইপিএল স্থগিত করে দেয় বিসিসিআই। এই মরশুমে মোট 29 টি ম্যাচ খেলা হয়েছিল। আর এই ম্যাচ গুলিতে এমন বেশ কিছু ঘটনা ঘটেছে যা অবাক করে দিয়েছিল দর্শকদের। আসুন সেই সমস্ত ঘটনাগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

কেকেআর বনাম হায়দ্রাবাদ ম্যাচ:-
এই ম্যাচে ব্যাটিং করছিলেন সানরাইজার্স হায়দ্রাবাদের মহম্মদ নবী। বল করছিলেন কেকেআরের প্যাট কমিন্স। খেলা চলাকালীন কমিন্সের দ্রুতগতির একটি বল সোজা গিয়ে লাগে মহম্মদ নবীর ঘাড়ে। এই দৃশ্য দেখার পর কিছুক্ষণের জন্য অবাক হয়ে যান সকলে। তবে নবীর গুরুতর কিছুই হয় নি।

কেকেআর বনাম রাজস্থান ম্যাচ:-
কেকেআর বনাম রাজস্থান ম্যাচে ব্যাট করছিলেন রাজস্থানের জস বাটলার। বল হাতে ছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। প্রসিদ্ধ কৃষ্ণের বলের বাউন্স এতটাই বেশি ছিল যে বল বাটলারের ব্যাটের বদলে সোজা গিয়ে লাগে হেলমেটে। কিছুক্ষণের জন্য কার্যত নেতিয়ে পড়েন বাটলার। তবে সে যাত্রায় বেঁচে যান বাটলার।

পাঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ:-
এই ম্যাচে ব্যাট করছিলেন দিল্লি ক্যাপিটালস এর ওপেন পৃথ্বী শ। বল হাতে ছিলেন পাঞ্জাবের বোলার রিলে ম্যারিডেথ। রিলের বল পৃথ্বীর ব্যাটের বদলে সোজা গিয়ে লাগে তার প্রাইভেট পার্টসে। সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়েন পৃথ্বী শ। তবে পৃথ্বীর গুরুতর কিছু হয়নি বলেই জানা গিয়েছে।

Related Articles

Back to top button