তৃতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর! ভাইরাল ছবি ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়

   

বাংলা হান্ট ডেস্ক : বি টাউনের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তার ব্যতিক্রমী প্রতিভা এবং চোখ ধাঁধানো সৌন্দর্যে কত ভক্ত যে হৃদয় হারিয়েছেন তার ইয়ত্তা নেই। বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেতা সইফ আলি খানকে। এই মুহূর্তে দুই ছেলেকে নিয়ে সুখী গৃহকোণ তার। আর এবার খবর, তৃতীয়বারের মত সন্তানসম্ভবা (Third Time Pregnant) হলেন নায়িকা।

এক ভাইরাল ভিডিয়ো ঘিরেই ক্রমশ গাঢ় হচ্ছে জল্পনা। কী রয়েছে সেই ভিডিয়োতে, যা নিয়ে চলছে এত হইচই? আসলে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, একটি হোটেলের মধ্যে বাগি কার-এ ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। আর সেখানেই অনুরাগীদের ক্যামেরায় ফ্রেমবন্দি হন তিনি। আর তাতেই শুরু জল্পনা।

আসলে সাম্প্রতিক ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাগি গাড়িতে বসে রয়েছেন করিনা। সূত্রের খবর, গত ৩১ অগাস্ট করিনা কাপুর খান অন্যান্য বি-টাউন সেলিব্রিটিদের সাথে ইশা আম্বানির বিউটি প্রোডাক্ট ব্র্যান্ডের লঞ্চ ইভেন্টে যোগ দিয়েছিলেন। সেখানেই হোটেলের একটি বাগি গাড়িতে বসে তিনি ঘুরছিলেন। আর এই ভিডিওতে নেটিজনদের নজর আটকেছে করিনার স্ফীতোদরে।

আরও পড়ুন : ED-র সমন নিয়ে মুখ খুললেন নুসরত, পাল্টা প্রশ্ন করতেই বৈঠক ছেড়ে উঠে গেলেন সাংসদ অভিনেত্রী

নেটিজনদের একাংশের দাবি, করিনা তার স্ট্র্যাপলেস ব্ল্যাক গাউনে তার ফোলা পেট লুকিয়ে রাখার চেষ্টা করলেও তা নজরে চলেই এসেছে। অনুরাগীরা তার সাথে কথা বলার চেষ্টা করলেও তিনি ফোনে ব্যস্ত ছিলেন। তবে পোশাকের নীচে স্ফীতোদর স্পষ্ট। তবে কি আসতে চলেছে সুখবর? তবে কি তৃতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন বেগমজান?

আরও পড়ুন : নুসরতের পর ফ্ল্যাট প্রতারণা মামলায় ED-র নজরে আরও এক নামি অভিনেত্রী, পাঠানো হল সমন

kareena kapoor khan

যদিও সইফ-করিনা তাদের সন্তান আগমন নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। আদৌ এই খবর সত্যি কী না তাও জানা নেই। তবে নেটিজেনদের তো এমনটাই ধারণা। এখন ঘটনা কতটা সত্যি তা তো সময়ই বলবে। যদিও এটাই প্রথম নয় যখন করিনার মা হওয়ার গুঞ্জনে মুখর নেট দুনিয়া। এর আগেও বহুবার নায়িকার মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়া।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর