টাইমলাইনবিনোদন

বিগ বসের জন‍্য ১০০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন সলমন! সারা জীবনে আর কাজ করব না, অকপট ভাইজান

বাংলাহান্ট ডেস্ক: বিগ বসের (Bigg Boss) নতুন সিজন শুরু হতে চলল। প্রত‍্যেক সিজনের সঙ্গে সঙ্গেই বিতর্ক, উন্মাদনা বাড়তে থাকে। কিন্তু এর জন‍্য কোনোদিন আটকে থাকেনি বিগ বস। বরং প্রতিবার আরো বড় করে, বড় বাজেট নিয়ে ফিরে এসেছে এই শো। আর প্রত‍্যেক বারই অন‍্যতম আকর্ষণ হয়ে থেকেছেন সঞ্চালক সলমন খান (Salman Khan)।

বহু বছর ধরেই সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন সলমন। নতুন কোনো সঞ্চালকের কথা ভাবেনওনি বিগ বস নির্মাতারা। সলমন শোয়ের অন‍্যতম ইউএসপি। তাই তাঁকে ছাড়া বিগ বস ভাবাই যায় না। আগামীতে বিগ বসের ১৬ তম সিজন শুরু হবে। সম্প্রতি সাংবাদিক সম্মেলন করে বিগ বসের নতুন সিজনের প্রথম প্রতিযোগীর সঙ্গে নাম ঘোষনা করে।


ভাইরাল গায়ক আবদু রোজিকই বিগ বসের ১৬ তম সিজনের প্রথম প্রতিযোগী। এর আগেও আবদুর সঙ্গে পরিচয় করিয়েছিলেন ভাইজান। সলমনের বড় ভক্ত এই গায়ক। আবদুর গান শুনে মুগ্ধ হয়েছিলেন সলমন। তাই তিনিই প্রথম সুযোগ পেয়েছেন বিড বসে।

তবে আগামী সিজনের বিগ বস অন‍্য একটি কারণে চর্চায় রয়েছে। শোনা গিয়েছে, বিগ বসের ১৬ তম সিজনের জন‍্য নাকি বিরাট অঙ্কের টাকা দাবি করেছেন সলমন। পরপর কয়েকটি সিজন ধরে পারিশ্রমিক না বাড়ানোয় এবারে নাকি একবারে ১০০০ কোটি টাকা চেয়ে বসেছেন ভাইজান।গুঞ্জন কি সত‍্যি? সাংবাদিক সম্মেলনে এ বিষয়েই অবশেষে নীরবতা ভেঙেছেন তিনি।

সলমন স্পষ্ট বলেন, “যদি এই অঙ্কের টাকা পাই, তাহলে জীবনে আর কাজ করব না। যে ১০০০।কোটি টাকা এ বছরে আমি পাচ্ছি বলে গুঞ্জন উঠেছে, যে টাকাটা আমি পাইনি সেটা আমি ফেরত দিতেও যাচ্ছিলাম। তাই কালার্সের এবার প্রচুর লাভ হবে।”


মজার সুরে তিনি বলেন, “এই টাকাটা পেলে আমার সুবিধাই হবে। কত খরচাপাতির ব‍্যাপার আছে। আইনজীবীদের টাকা মেটাতে হবে। এই টাকা কামাই, এই টাকা চলে যায়। টাকা আসে আর চলে যায়। আয়কর দেওয়ার আছে। ইডিও সব নজরে রাখে, তারা আসে। ওরা সত‍্যিটা জানে।”

২০১০ সালে বিগ বসের সঞ্চালনা শুরু করেন সলমন। তারপর থেকে দশ বছর ধরে একটানা সঞ্চালনা ক‍রে আসছেন তিনি। তাঁর জায়গায় অন‍্য কাউকে নেওয়ার কথাও কখনো ভাবেননি কেউ। সলমনই এখনো বিগ বসের এক এবং অদ্বিতীয় অংশ।

Related Articles