fbpx
টাইমলাইনবিনোদনভারত

হিন্দু ধর্ম ও ইসকনের সম্পর্কে কুরুচিকর মন্তব‍্য, সুরলীন কউরের বিরুদ্ধে দায়ের হল অভিযোগ

বাংলাহান্ট ডেস্ক: সনাতন হিন্দু (hindu) ধর্ম ও ইসকনের (iskcon) সম্পর্কে কুরুচিকর মন্তব‍্য করার জন‍্য স্ট‍্যান্ড আপ কমেডিয়ান সুরলীন কউর (surleen kaur) এর দিকে উঠল অভিযোগের তীর। সুরলীন ও শেমারু এন্টারটেইনমেন্ট বিরুদ্ধে অশ্লীল মন্তব‍্য করার জন‍্য অভিযোগ দায়ের করল ইসকন কর্তৃপক্ষ।
বিতর্ক শুরু হয় স্ট‍্যান্ড আপ কমেডিয়ান সুরলীন কউর এর একটি মন্তব‍্যে। একটি কমেডি শোয়ে তিনি মন্তব‍্য করেন, “ধন‍্য আমাদের ঋষি, মুনিরা, কয়েকটি সংষ্কৃত শব্দ ব‍্যবহার করে নিজেদের কত বড় বড় কাণ্ড লুকিয়েছিলেন, কামসূত্র।” এরপরেই বিতর্কিত মন্তব‍্য করেন সুরলীন। ইসকনকে উল্লেখ করে তিনি বলেন, “নিশ্চিতভাবে আমরা সবাই ইসকনওয়ালে, কিন্তু ভেতরে ভেতরে সবাই হা** পর্নওয়ালে।”


ভিডিওটি মুহূর্তে ভাইরাল হতে শুরু করে সোশ‍্যাল মিডিয়ায়। এরপরেই ইসকনের মুখপাত্র তথা সহ সভাপতি রাধারমন দাস মুম্বই পুলিসকে ট‍্যাগ করে একটি টুইট করেন। সেই টুইটে সুরলীন ও শেমারুর বিরুদ্ধে যথাযোগ‍্য ব‍্যবস্থা নেওয়ার আর্জিও করেন তিনি।

টুইটে উল্লিখিত চিঠিতে তিনি বলেন, সনাতন হিন্দু ধর্ম ও সংষ্কৃতির প্রতি অপশব্দ প্রয়োগের চল শুরু হয়েছে। কিছু সংগঠন ও ব‍্যক্তি এই কাজ করছে। সনাতন ধর্মের সহিষ্ণুতার সুযোগ নিয়ে দিনের ফর দিন তাদের অশ্লীলতার মাত্রা বেড়েই চলেছে। ঋষি মুনিদের নামে অপবাদ দিয়ে যুবসমাজের মনে প্রভাব ফেলাই তাদের লক্ষ‍্য। টিকটকের মতো অ্যাপ দিয়ে দেশের মানুষের চরিত্র ধ্বংস করতে চাইছে তারা।

এরপরেই নিঃশর্ত ভাবে ক্ষমা চেয়েছে শেমারু। তাদের ওয়েব প্ল‍্যাটফর্ম থেকে মুছে দেওয়া হয়েছে ওই বিতর্কিত ভিডিও। উপরন্তু সুরলীনের সঙ্গে তারা ভবিষ‍্যতে সমস্ত রোগাযোগ ছিন্ন করার কথাও জানিয়েছে।

Back to top button
Close
Close