চরম ‘সেক্সিনেস’, সম্পূর্ণ অনাবৃত অবস্থায় ক‍্যামেরার সামনে জ‍্যাকলিন! মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: জ্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez) বলিউডে (Bollywood) পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

   

তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমরান হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি (photo) ভিডিও শেয়ার করেন তিনি।


ফের একবার টপলেস ছবি শেয়ার করে অনুরাগীদের জোর চমক দিয়েছেন জ‍্যাকলিন। মাঝে মাঝেই টপলেস অবস্থায় ছবি শেয়ার করে নেটিজেনদের মাথা ঘোরানোর যোগাড় করেন তিনি। ফের অনাবৃত অবস্থাতেই ক‍্যামেরাবন্দি হয়েছেন জ‍্যাকলিন। নিজেকে নিজেই ‘সেক্সিয়েস্ট’ আখ‍্যা দিয়েছেন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন জ‍্যাকলিন। উর্দ্ধাঙ্গ সম্পূর্ণ অনাবৃত অবস্থায় ক‍্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। খোলা চুলে সোফায় উপুড় হয়ে শুয়ে ক‍্যামেরার লেন্সের দিকে তাকিয়ে রয়েছেন জ‍্যাকলিন। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘ভাভা’ অর্থাৎ ‘অসম্ভব সেক্সি’ বা আবেদনময়ী।

https://www.instagram.com/p/CMWtHSpM7-u/?igshid=1twjle41g6kqn

এর আগে ‘ব‍্যালেরিনা’র ভূমিকায় অবতীর্ণ হয়ে সবাইকে চমকে দিয়েছিলেন জ‍্যাকলিন। সাদা ব‍্যালেরিনার পোশাক ও জুতো পরে নাচের কয়েকটি ভঙ্গিতে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। প্রতিটি ছবিই তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CLVomiXMyIb/?igshid=1tluva46hypfr

সেই সঙ্গে প্রতিটি পোস্টে ‘sherox.life’ নামে একটি ইনস্টাগ্রামে হ‍্যান্ডেলকে ট‍্যাগ করেন জ‍্যাকলিন। হ‍্যান্ডেলটিতে উঁকি মেরে দেখা গিয়েছে ইতিমধ‍্যেই ৮ হাজারের উপর ফলোয়ার হয়ে গিয়েছে সেখানে। তবে ফলোয়িং এর তালিকায় এখনো পর্যন্ত শুধু রয়েছে জ‍্যাকলিন একাই। নাচ ও ফিটনেস সংক্রান্ত প্রোজেক্টের জন‍্যই এই ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল। তার মহড়াতেই এই ছবি পোস্ট করেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর