পাকিস্তান ম্যাচের আগে BCCI-এর অনুমতিতে ভারতীয় দলে প্রবেশ এই ঘাতক তারকা! ভয়ে কাঁপবে বাবররা

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) এই মুহূর্তে এশিয়া কাপের (2023 Asia Cup) সুপার ফোর পর্যায়ের জন্য প্রস্তুতিতে ব্যস্ত রয়েছে। গ্রুপ পর্বে তাদের দুটি ম্যাচেই থাবা বসিয়েছিল বৃষ্টি। পাকিস্তানের বিরুদ্ধে (India vs Pakistan) তাদের ম্যাচটি সম্পূর্ণই করা যায়নি। তবে ভারতীয় ব্যাটিং বনাম পাকিস্তান বোলিংয়ের লড়াই দেখতে পেয়েছিল ক্রিকেটপ্রেমীরা। আর সত্যি বলতে সেই লড়াইয়ে ভারতীয় ব্যাটিংকে কিছুটা বিপাকে পড়তে দেখা গিয়েছিল।

তবে এখনো অবধি এই টুর্নামেন্টে পাকিস্তানের ব্যাটিংয়ের সঠিক পরীক্ষা হয়নি। নেপাল এবং বাংলাদেশের বিরুদ্ধে তারা ভালো ব্যাটিং করেছে। কিন্তু নেপালকে বাদ দিলেও বাংলাদেশের বোলিং আক্রমণকে শ্রেষ্ঠ পর্যায়ের বলা যায় না। ১০ই সেপ্টেম্বর যখন ভারত এবং পাকিস্তান একে অপরের মুখোমুখি হবে সুপার ফোর পর্যায়ে তখন বাবর আজমরা ভারতীয় বোলিংয়ের আক্রমণ কিভাবে সামলান সেটা নজরে থাকবে।

আরও পড়ুন: BCCI-এর আজব সিদ্ধান্ত! কোনও ফিনিশার ছাড়াই বিশ্বকাপ খেলতে নামছে রোহিতের ভারত

তার আগে ভারতীয় দলে প্রত্যাবর্তন করলেন যশপ্রীত বুমরা। এশিয়া কাপে নেপালের বিরুদ্ধে ম্যাচটিতে তিনি মাঠে ছিলেন না। তার স্ত্রী সন্তান সম্ভবা হওয়ায় সেই বিশেষ সময়ে নিজের পরিবারের সাথে থাকতে চেয়েছিলেন ভারতের তারকা ফাস্ট বোলার। তাকে সেই অনুমতি দিয়েছিল বিসিসিআই।

bumrah through

তার পুত্র অঙ্গদের জন্ম হয়ে গিয়েছে। তার স্ত্রী সঞ্জনা গানেশন এবং পুত্র দুজনেই সুস্থ রয়েছেন। এবার তিনি ফিরে এসেছেন ভারতীয় দলে। প্রত্যাবর্তনের পর এখনো কোনও ওডিআই ম্যাচ খেলা হয়নি তার। তিনি ৫০ ওভারের ফরম্যাট এর জন্য সম্পূর্ণ সুস্থ হয়েছেন কিনা তা পরিষ্কার হয়ে যাবে তিনি পাকিস্তানের বিরুদ্ধে আসন্ন ম্যাচটিতে মাঠে নামলে।

আরও পড়ুন: ওকে খেলালে ভারত বিশ্বকাপ জিতবে না! BCCI-কে সতর্ক করলো বিশ্বজয়ী ওপেনার

তবে একেবারে বিনা প্রস্তুতিতে তিনি মাঠে ফিরছেন না। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচে ভালোই বোলিং করেছিলেন তিনি। কিন্তু আয়ারল্যান্ড বা শ্রীলঙ্কা, পাকিস্তান এক জিনিস নয়। এশিয়া কাপে হবে বিশ্বকাপের আগে তার চরম পরীক্ষা। যদি নিজের পরিচিত ছন্দে বোলিং করতে পারেন তিনি, তাহলে ভারতের একটা বড় চিন্তা দূর হবে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর