ইডির ডাক পড়তেই ভোলবদল! পার্টনার নুসরতকে ছেড়ে কাকে চুমু খাচ্ছেন যশ?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিনে ইন্ডাস্ট্রির চর্চিত কাপল যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। সদ্যই শুরু হয়েছে তাদের জীবনের নতুন ইনিংস। প্রথম প্রযোজনা সংস্থার তরফে ডেবিউ ছবি মেন্টালের শ্যুটিং শুরু হয়েছিল। তবে তার মাঝেই ইডির (ED) ব়্যাডারে অভিনেত্রী। ফ্ল্যাট দেওয়ার নাম করে টাকা (Money) নেওয়ার অভিযোগ উঠেছে তার নামে।

ইতিমধ্যেই ইডি-র সমন পৌঁছেছে যশ ঘরনীর বাড়িতে। নুসরতের পাশাপাশি এই ঘটনায় নাম ছড়িয়েছে টলিপাড়ার আরও এক জনপ্রিয় অভিনেত্রীর নাম। সূত্রের খবর, রূপলেখা মিত্র নামে আরও এক অভিনেত্রী নাকি এই ঘটনার সাথে যুক্ত। যদিও দুই অভিনেত্রীই বিষয়টি অস্বীকার করেছেন। এরকম একটা কঠিন পরিস্থিতিতে কী করছেন যশ?

আরও পড়ুন : ‘ঐন্দ্রিলার যাত্রা এখনও…’! মৃত্যুর এতদিন পর অদেখা ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন ‘রাঙা বউ’

একথা বলাই বাহুল্য যে, নুসরত এখন ভালোরকম ঝামেলায় পড়েছেন। আর এই ঝামেলার মধ্যে পার্টনারের হাত ছেড়ে দিলেন যশ? তিনি নাকি নুসরতকে ছেড়ে অন্য একজনের সাথে মস্তিতেই আছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন চুম্বনরত ছবি। ভক্তরাও হুলিয়ে শেয়ার করছে যশের সেইসব পোস্ট। তবে কি যশরতের গদগদ প্রেম শেষ! ব্যাপারটা ঠিক কি।

আরও পড়ুন : সব রেকর্ড খানখান! প্রথম দিনেই বক্স অফিসে আগুন ধরালো শাহরুখের ‘জওয়ান’, আয় এত কোটি

অনেকেই হয়ত ভাবছেন যে যশের জীবনে নতুন কোনও ব্যক্তি এন্ট্রি নিয়েছেন। তবে ব্যাপারটা একটু অন্যরকম। হ্যাঁ, যশ একজনকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন বটে, তবে সেটা অন্য কোনও নারী নন। বরং সেটা একটা শান্তশিষ্ট হাতি। সম্প্রতি এই বিরাটাকার প্রাণীটির সাথেই সময় কাটাচ্ছেন অভিনেতা। এইদিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে দুটি ছবিও পোস্ট করেছেন নুসরতের বেটার হাফ।

আরও পড়ুন : ‘ঐন্দ্রিলার যাত্রা এখনও…’! মৃত্যুর এতদিন পর অদেখা ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন ‘রাঙা বউ’

 

একটি ছবিতে দেখা যাচ্ছে, হাতির সুড় জড়িয়ে ধরে রয়েছেন যশ। অন্যটিতে হাতির সুড়ে চুমু খাচ্ছেন। তাই যশরতের ভক্তরা নিশ্চিন্তে থাকুন। তারকা দম্পতি বেশ ভালোই আছেন। উল্লেখ্য, যশ এখন ব্যস্ত তার ডেবিউ ছবি ‘ইয়ারিয়া’ নিয়ে। আগামী ২০ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। তার আগে সহ অভিনেত্রী দিব্যা খোসলাকে নিয়ে শহর কলকাতা ঘুরে দেখলেন অভিনেতা। পুজো দিলেন কালীঘাটে। সবে মিলিয়ে যশের ফিল্মি কেরিয়ার যে বৃহস্পতিতে সেকথা বলাই বাহুল্য।