সব রেকর্ড খানখান! প্রথম দিনেই বক্স অফিসে আগুন ধরালো শাহরুখের ‘জওয়ান’, আয় এত কোটি

বাংলা হান্ট ডেস্ক : ভোর ৫ টাই হোক কী রাত্রি ২ টো—শাহরুখের (Shah Rukh Khan) ছবি মানেই হাউসফুল। গতকাল ‘জওয়ান’ (Jawan) মুক্তির পর থেকেই ভক্তদের উন্মাদনা দেখার মত। কেউ কেউ একই দিনে দু’টি শো-এর টিকিট কেটে রেখেছিলেন! এটিই প্রথম বলিউড ছবি যা মুক্তির প্রথম দিনেই কেবল পুরনো রেকর্ড-ই ভাঙেনি সাথে গড়ে ফেলেছে একাধিক নতুন রেকর্ড-ও।

জওয়ান’ যে ব্লকব্লাস্টার হিট হবেই তা নিয়ে বিশেষ সন্দেহ ছিল না। কার্যত ট্রেলার মুক্তির আগেই ‘সুপারহিট’ তকমা নিশ্চিত হয়ে গিয়েছিল। তবে মানুষকে যে বিষয়টা ভাবাচ্ছিল তা হল— ‘জওয়ান’ কি ‘পাঠান’কে ছাপিয়ে যাবে? প্রথম দিনের ধামাকাদার সূচনা দেখে তো এমনটাই মনে হচ্ছে। দু একটা লুপহোল বাদ দিয়ে ছবিটি ব্যাপক পছন্দ করছে দর্শকরা।

   

প্রসঙ্গত উল্লেখ্য, প্রথম দিনেই গোটা দেশে রেকর্ড ব্যবসা করে ফেলেছে শাহরুখের জওয়ান। হিসেব বলছে, উইকেন্ডে দুরন্ত গতিতে ছুটবে শাহরুখের এই ছবি। যেখানে পাঠানের ওপেনিং কালেকশন ছিল ৫৭ কোটি সেখানে ‘জওয়ান’ কামিয়েছে ৭৫ কোটি টাকা। ছবিটির হিন্দি ভার্সনের উপার্জন ৬৫ কোটি, তামিলে ৫ কোটি, তেলুগুতে ৫ কোটি।

আরও পড়ুন : ‘ভারাত! এমন দেশ আমি চিনি না” নাম বদল নিয়ে বিস্ফোরক মন্তব্য কবির সুমনের, তোলপাড় রাজ্য

দর্শকদের রিভিউ বলছে, শাহরুখের এই ছবি ব্লকবাস্টার হতে বাধ্য। ছবির পরতে পরতে রয়েছে চমক। বিশেষ করে নানারূপে শাহরুখের অভিনয়ই এই ছবির আসল ইউএসপি। যদিও কেউ কেউ আবার ছোটোখাটো খুঁত-ও খুঁজে পেয়েছেন। তবে কোনোকিছুই তো ১০০ শতাংশ পারফেক্ট হতে পারে না__এমনটাই যুক্তি ভক্তদের। অনুরাগীরা তো এটাও বলছে যে, শাহরুখের কেরিয়ারের সেরা ছবি হচ্ছে জওয়ান।

jawan movie opening day collection

উল্লেখ্য, শাহরুখ ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সুনীল গ্রোভারের মত দক্ষ শিল্পীরা। অতিথি শিল্পী হিসেবে এন্ট্রি নিয়েছেন দীপিকাও। স্বল্প সময়ের অভিনয়েও বরাবরের মতো ঝকঝকে এই ডিভা। আলাদা করে উল্লেখ্য সান্যা মালহোত্র, প্রিয়ামণির কথা। সর্বোপরি, বাণিজ্যিক ছবি নির্মাণে অ্যাটলি ১০০ শতাংশ সফল।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর