হাওয়াই চটি নিয়ে বিস্ফোরক যশপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা! কমেন্ট দেখলে আঁতকে উঠবেন

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে সঞ্জনা গনেশন (Sanjana Ganesan) অর্থাৎ ভারতের তারকা ফাস্ট বোলার যশপ্রীত বুমরার (Jasprit Bumrah) স্ত্রী মাতৃত্বের স্বাদ পেয়েছেন। ওই গুরুত্বপূর্ণ সময়ে তার পাশে উপস্থিত থাকার জন্য দেশের ম্যাচ ছেড়ে নিজের স্ত্রী-র পাশে উপস্থিত হয়েছিলেন বুমরা। এরপর তাদের পুত্র সন্তান অঙ্গদের জন্ম হয়। তারকা পেসার অবশ্য ভারতীয় দলে ফিরে আসবেন এবার এশিয়া কাপের বাকি ম্যাচগুলি খেলতে।

যারা বুমরার বিষয়ে খোঁজ খবর রেখে চলেন তারা জানেন যে তার স্ত্রী সঞ্জনা একজন স্পোর্টস শো অ্যাঙ্কর। তিনি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয়। ভক্তদের সঙ্গে মাঝেমধ্যেই কথা বলেন তিনি কমেন্ট বক্সে। তবে দুষ্টুমিপ্রিয় নেটিজেনদের পাল্টা জবাব দিতেও পিছপা হন না তিনি।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় তিনি বুমরার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। সেই পোস্টের কমেন্ট বক্সে এক ভক্ত লিখেছিলেন, “আপনি ততটাও সুন্দর নন, তাহলে বুমরাকে পটিয়ে ফেললেন কিভাবে?” জবাবে বুমরা পত্নী বলেছিলেন, “আর তোমার কি খবর, হাওয়াই চটির মতো মুখ নিয়ে ঘুরে বেড়াতে লজ্জা করে না!”

এরপর সেই ভক্ত নিজের কমেন্ট ডিলিট করে দিয়েছিলেন এবং তার আগে সঞ্জনার রিপ্লাইটি রিপোর্ট করেছিলেন সোশ্যাল মিডিয়া। এরপর ব্যঙ্গ করেছিলেন যদি আমাকে বাজে কথা কেউ বলতে পারে তাহলে আমি বুঝি না কেন তিনি সেই একই রকম বাজে কথা নিতে পারেন না আমার তরফ থেকে।

আরও পড়ুন: বড় সমস্যার মুখে BCCI! কোচ ও ক্যাপ্টেনকে আলোচনা করে সিদ্ধান্ত নেবে, মন্তব্য আগারকারের

প্রসঙ্গত বন্ধুরা এখনও অবধি ওডিআই ম্যাচ খেলেননি এক বছর ধরে। পাকিস্তান ম্যাচে তিনি দলে থাকলেও বৃষ্টির কারণে বোলিং করার সুযোগ পাননি। নেপাল ম্যাচে তিনি দেশে ফিরে এসেছিলেন। আগামী সেপ্টেম্বরের ১০ তারিখ ফের একবার পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার সুযোগ পাবেন তিনি।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর