জিতু-নবনীতার সম্পর্কের মধ্যে ‘বোকা’ কে? অভিনেতার নতুন পোস্ট ঘিরে শুরু জল্পনা

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ার এককালীন পাওয়ার কাপল জিতু (Jeetu Kamal) নবনীতার (Nabanita Das) ভাঙনের গল্পে তোলপাড় মিডিয়া। ভক্তদের প্রেমের এত পাঠ পড়িয়ে যে তারা নিজেরাই আলাদা হয়ে যাবে তা কে জানতো! গত জুন মাসে হঠাৎ ফেসবুক পোস্ট করে নবনীতা জানান, তিনি আর জিতু একসাথে থাকছেননা। এরপর ফেসবুক লাইভে এসেও মুখ খোলেন এই বিষয়ে।

সূত্রের খবর, বেশ অনেকদিন ধরেই নাকি বনিবনা হচ্ছিলনা তাদের। আর তাই তারা ভাবনা চিন্তা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে এখন চর্চা অভিনেত্রীর নতুন প্রেম জীবন নিয়ে। শোনা যাচ্ছে, শহরের এক নামি ব্যবসায়ীর সঙ্গে প্রেম জমেছে নবনীতার। তারা নাকি ছুটি কাটাতে বাইরেও যাচ্ছেন বলে খবর। যদিও প্রকাশ্যে তা মানতে নারাজ তারা।

   

এদিকে জিতুও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন। ডিভোর্স নিয়ে যতবারই তাকে জিজ্ঞেস করা হয়েছে ততবারই সুকৌশলে এড়িয়ে গেছেন তিনি। তবে তার ইনস্টাগ্রাম স্টোরি কিন্তু অন্য কথা বলছে। বারংবার ইনস্টা স্টোরিতে এমন কিছু লিখে যাচ্ছেন, যার ইঙ্গিত থাকছে সেই ডিভোর্সের দিকেই।

আরও পড়ুন : ফ্লপমাস্টার থেকে সুপারস্টার! উত্তম ভক্তরাও জানেননা মহানায়কের জীবনের এই ৬ টি গল্প

প্রসঙ্গত উল্লেখ্য, দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় স্নেহাল এবং নবনীতার দুটো ছবি। গোয়ার হোটেলের একই ব্যালকনি থেকে দুজনের ছবি (যদিও আলাদা আলাদা, শুধু ব্যাকগ্রাউন্ড এক) দেখে রীতিমত শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়াতে। যদিও নবনীতা বলেন, লোকে কেন এইসব কথা বলছে তা তিনি জানেননা। স্নেহালের সঙ্গে তার নাম জড়িয়ে কিছু রটা তো উচিত নয়।

আরও পড়ুন : রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কে নয়া মোড়, ফেসবুক পোস্টের মাধ্যমে বিশেষ বার্তা অভিনেতার

এদিকে গত শনিবার জিতু আবারও নিজের ইনস্টাগ্রাম স্ট্যাটাশে এমন কিছু লিখলেন যা দেখে আবারও চিন্তায় পড়েছে ভক্তরা। এইদিন অভিনেতা লেখেন, ‘খাঁটি মানুষরা তোমাকে কখনোই ছেড়ে যাবে না। তা সে পরিস্থিতি যেমনই হোক না কেন।’ এরপর আবার সেখানে লেখা ‘বোকা’! এই মন্তব্য কি তবে নবনীতাকে উদ্দেশ্য করেই?

 আরও পড়ুন : ‘আমি মক্কা মদিনা গিয়ে….’, সৌদি থেকে ফিরেই বিষ্ফোরক রাখি! ভিডিও ভাইরাল

sjs 1693303156820 1693303171408

এছাড়াও দিন কয়েক আগে নবনীতার নতুন প্রেম নিয়ে জিজ্ঞাসা করা হলে জিতু বলেন, ‘আমার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের টানাপোড়েন নিয়ে মন্তব্য করে ভুল করেছন। আমি পরিণত হয়ে সেই ভুল করতে পারি না। এখন ও নিজের ভুলটা বুঝতে পারে।’ এখন তাদের এই সম্পর্কের টানাপোড়েন ঠিক কোথায় গিয়ে থামে সেটা তো সময়ই বলবে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর