টাইমলাইনটেক নিউজপশ্চিমবঙ্গভারত

কলকাতা, শিলিগুড়ি ছাড়া বাংলার আরও দুটি শহরে 5G! হাইস্পিড ইন্টারনেট পরিষেবা JIO-র

বাংলাহান্ট ডেস্ক : জিও (Jio) সিম ব্যবহারকারীদের জন্য আসতে চলেছে আরও বড় সুখবর। খুব শীঘ্রই দেশের আরও ৫০টি শহরে শুরু হতে চলেছে Jio-র 5G কানেকশন। এতদিন মূলত দেশের প্রধান শহরগুলিতেই সহজলভ্য ছিল Jio-র সার্ভিস। এখন আরও ৫০টি শহরে মিলবে Jio-র 5G কানেকশন। এই ৫০টির শহরের মধ্যে পশ্চিমবঙ্গের আরও দুটি শহর আছে। কলকাতা (Kolkata) ও শিলিগুড়ি (Siliguri) ছাড়াও এবার এই কানেকশন মিলবে আসানসোল (Asansol) ও দুর্গাপুরেও (Durgapur)।

এখন দেশ জুড়ে মোট ১৮৪টি শহরে পাওয়া যাবে Jio True 5G-র কানেকশন। এছাড়াও আরও সুখবর মিলেছে কোম্পানির তরফে। সেখানে জানানো হয়েছে যে, 1 Gbps এর হাইস্পিড ইন্টারনেট (High speed internet) 5G কানেকশন পাওয়া যাবে একদম বিনামূল্যে। বিনামূল্যের এই কানেকশন পাওয়া যাবে, যে ৫০টি নতুন শহরে Jio-র 5G কানেকশন যুক্ত করা হলো। এছাড়াও যদি সহায়ক ডিভাইস থাকলে গ্রাহকরা পেয়ে যাবেন ওয়েলকাম অফার, এবং এতে যুক্ত হতে পারবেন তাঁরা।

Jio-এর তরফে জানানো হয়েছে যে, দেশের মোট ১৭টি রাজ্য এবং বেশ কয়েকটি কেন্দ্র শাসিত অঞ্চলের মোট ৫০টি নতুন শহরে Jio-এর কানেকশন যুক্ত করতে পেরে তাঁরা খুবই খুশি এবং আনন্দিত। তাঁরা খুব উত্তেজিত যে এইভাবে দেশের মোট ১৮৪টি শহরে Jio-র কানেকশন পৌঁছে যাওয়ার জন্য। এবং সবচেয়ে বড় কথা যে Jio শুধু ভারতের নয় পৃথিবীর সবচেয়ে বড় ইন্টারনেট কানেকশন।

Relience Jio,Smartphone,5G services,Internet,Durgapur,Asansol,Telecom company,Tech news,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor,Jio,Internet Access,Kolkata,Siliguri

কোম্পানির তরফে জানানো হয়েছে যে, তাঁরা আশা করছেন যে ২০২৩-এর শেষের দিকে দেশের সমস্ত মানুষ এই কানেকশন পাবেন এবং উপকৃত হবেন। তাঁরা অন্ধ্রপ্রদেশ, অসম, ছত্তিশগড়, গোয়া, হরিয়ানা, ঝাড়খণ্ড, কর্ণাটক, কেরালা, মহারাষ্ট্র, উড়িষ্যা, পন্ডিচেরি এইসব রাজ্য এবং তাঁদের রাজ্য সরকারের কাছে উপকৃত এবং কৃতজ্ঞ। পঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু, তেলেঙ্গানা, উত্তরপ্রদেশ, এবং পশ্চিমবঙ্গ প্রভৃতি রাজ্যগুলিকে তাঁরা চেষ্টা করছেন ডিজিটালাইজ করার চেষ্টা করছেন।

Related Articles