টাইমলাইনটেক নিউজভারত

Airtel, Vi কে বড়সড় টক্কর দিলো Jio, মাত্র ১৬০ টাকারও কম দামে নিয়ে এলো সুপার প্ল্যান

বাংলা হান্ট ডেস্ক: দেশের অন্যতম বৃহৎ টেলিকম সংস্থা রিলায়েন্স Jio তাদের আনলিমিটেড রিচার্জ প্ল্যানে শুল্ক বৃদ্ধির ঘোষণার কয়েকদিন পরেই তাদের রিচার্জ প্ল্যানগুলিতে কিছু বদল নিয়ে আসে।এছাড়াও, তাদের JioPhone-এর ক্ষেত্রেও বাড়ানো হয় প্ল্যানগুলির দাম। তবে, এই রিচার্জের বিভাগে ২০০ টাকার কম দামের একটি নতুন প্ল্যানও যোগ করা হয়েছে। উল্লেখ্য যে, JioPhone ব্যবহারকারীরা বর্তমানে আর আলাদা ডেটা ভাউচার পাবেন না।

সম্প্রতি Jio একটি নতুন অল-ইন-ওয়ান প্ল্যান লঞ্চ করেছে, যার দাম রাখা হয়েছে ১৫২ টাকা। এই প্ল্যানটি ২৮ দিনের বৈধতার সাথে আসে এবং দৈনিক ০.৫ জিবি ডেটার সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধা উপলব্ধ করে। এছাড়াও, এই প্ল্যানে ৩০০ টি বিনামূল্যের SMS এবং Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেসের সুবিধাও দেওয়া হয়।

বর্তমানে JioPhone-এর তিনটি জনপ্রিয় প্ল্যান নতুন দামে নিয়ে এসেছে সংস্থাটি। এর মধ্যে Jio Phone All in One ১৫৫ টাকার প্ল্যান এখন ১৮৬ টাকায় পাওয়া যাবে। এই প্ল্যানটির বৈধতা হল ২৮ দিন। পাশাপাশি, প্ল্যানটিতে প্রতিদিন ১জিবি ডেটা, ১০০ টি SMS-এর সুবিধা সহ আনলিমিটেড কলিং এবং Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেসের সুবিধা পাওয়া যায়।

এছাড়াও, ১৮৬ টাকার Jio রিচার্জ এখন ২২২ টাকা হয়ে গেছে। এই প্ল্যানটি ২৮ দিনের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা অফার করে। এছাড়াও আনলিমিটেড কল, ১০০ টি SMS এর সুবিধা এবং Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস অফার করে।

অপরদিকে, Jio-এর ৭৪৯ টাকার All in One রিচার্জ প্ল্যান এখন ৮৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। বার্ষিক এই প্ল্যানে ২৮ দিনের জন্য ২ জিবি ডেটার সুবিধা দেওয়া হয়। অর্থাৎ এই প্ল্যানটি ৩৩৬ দিনের জন্য মোট ২৪ জিবি ডেটার সুবিধা দেয়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল ছাড়াও, প্রতিদিন ৫০ টি SMS এবং বিনামূল্যে Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস দেওয়া হয়। উপরিউক্ত প্রতিটি প্ল্যানই উপলব্ধ থাকছে JioPhone-এর জন্য।

Related Articles

Back to top button