Airtel-Vi-র হয়ে গেল “Moye Moye”! ফের Free Internet, Call-এর অপশন শুরু করল Jio

বাংলা হান্ট ডেস্ক: সম্প্রতি বিশ্বের শ্রেষ্ঠ ধনকুবের ইলন মাস্ক (Elon Musk) ফাস্ট ইন্টারনেটের বিষয়টি ঘোষণা করেছেন। এই কারণে মাস্ক একটি স্যাটেলাইটও উৎক্ষেপণ করেছে। তবে, এই দৌড়ে পিছিয়ে নেই ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির (Mukesh Ambani) সংস্থা Reliance Jio।

   

ইতিমধ্যেই, Jio-র তরফে স্যাটেলাইটের কাজ করা হচ্ছে। এর পাশাপাশি, ওই সংস্থাটি একাধিক নতুন প্ল্যানও নিয়ে আসছে। যার মধ্যে ফ্রি ইন্টারনেট এবং কলিংয়ের সুবিধা প্রদান করা হচ্ছে। বর্তমান প্রতিবেদনে এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য উপস্থাপিত করা হল।

Jio has started the option of Free Internet, Call again

996 টাকার ফ্যামিলি প্ল্যান: উল্লেখ্য যে, আপনি Jio-এর 996 টাকার ফ্যামিলি প্ল্যানে একাধিক সুবিধা পাবেন। যার বিশেষত্ব হল যে, এতে আপনি শুধুমাত্র একটি নম্বরের জন্য বিল পরিশোধ করলেও এর সাথে তিনটি অ্যাড-অন সিম পাবেন। যদি, আপনি একটি সিমের পরিপ্রেক্ষিতে দেখেন তবে আপনাকে প্রতি মাসে মাত্র 249 টাকা দিতে হবে এবং 115GB ডেটা সহ আনলিমিটেড কলিং, 5G ডেটার সুবিধা দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, এতে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইমের সুবিধাও রয়েছে।

আরও পড়ুন: ২১১ MW সৌর বিদ্যুৎ ও ১০৩ MW বায়ু বিদ্যুৎ কেন্দ্র চালু রেলের! করা হল ৬০,৮১৪ কিমি ট্র্যাকের বৈদ্যুতিকরণ

897 টাকার ফ্যামিলি প্ল্যান: Jio-র 897 টাকার ফ্যামিলি প্ল্যানে 110GB ডেটা উপলব্ধ রয়েছে। এছাড়াও, একটি সিমে প্রতি মাসে 299 টাকার বিল দিতে হবে। অর্থাৎ, এক্ষেত্রেও মোট 3 টি সিম কার্ড রয়েছে। যার ওপর আপনি কলিং এবং ডেটা ব্যবহার করতে পারবেন। এটি আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে।

আরও পড়ুন: মাত্র ১০০ টাকায় করা যাবে বিনিয়োগ! টাটা গ্রুপ সামনে আনল দুর্দান্ত স্কিম, এভাবে হবেন লাভবান

798 টাকার ফ্যামিলি প্ল্যান: 798 টাকার প্ল্যানেও আপনি একাধিক সুবিধা পাবেন। কিন্তু এতে মোট 2 টি নম্বর ব্যবহার করা যায়। এক্ষেত্রে মোট 105GB ডেটাও উপলব্ধ থাকে। অর্থাৎ আপনাকে মোট 2 টি নম্বরে ডেটা ও কল করার সুবিধা দেওয়া হচ্ছে। এক্ষেত্রে একটি নম্বরের জন্য আপনাকে 399 টাকা দিতে হবে। এই প্ল্যানটির চাহিদাই সবথেকে বেশি রয়েছে।

সম্পর্কিত খবর